This Article is From Jun 12, 2020

গুরুজি'র সঙ্গে সাত সমুন্দর গানে নাচলেন সারা! তারপর... দেখুন ভাইরাল ভিডিও

লকডাউন আবহেও নিজেকে সোশাল মিডিয়াতে সক্রিয় রেখেছিলেন সারা। পারিবারিক ছবি পোস্ট করে অনুরাগীদের আপডেট রাখতেন এই অভিনেত্রী

গুরুজি'র সঙ্গে সাত সমুন্দর গানে নাচলেন সারা! তারপর... দেখুন ভাইরাল ভিডিও

সাত সমুন্দর গানের সঙ্গে নেচে ভাইরাল হলেন সারা আলি খান।

হাইলাইটস

  • গুরুজি'র সঙ্গে সাত সমুন্দর গানে নাচলেন সারা আলি খান
  • বেশ ভাইরাল সেই নাচের ভিডিও
  • গুরুজি শেয়ার করেছেন সেই ভিডিও
মুম্বই:

আনলক ১.০ পর্বে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে মুম্বই। সংক্রমণের বিচারে শীর্ষস্থানে থাকলেও ছন্দে ফেরার চেষ্টায় বলিউড। এই পরিস্থিতিতে অভিনেতা সারা আলি খানের (Sarah Ali Khan dance video) এক নাচের ভিডিও ভাইরাল হয়েছে। কিছুটা অন্যরকম ট্রেন্ড সোশাল মাধ্যমে চালু করে নেটিজেনদের মধ্যে বেশ জনপ্রিয় সইফ-তনয়া। এবার নিজের নাচের শিক্ষকের সঙ্গে সাত সমুন্দর গানে (Saat Samundar song) নেচে সাড়া ফেললেন সারা আলি খান। অভিনেত্রীর নৃত্যশিক্ষক সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন। ইতিমধ্যে প্রায় ২৫ হাজার নেটিজেন দেখি ফেলেছেন সেই ভিডিও (Viral video with Guruji)। লকডাউন আবহেও নিজেকে সোশাল মিডিয়াতে সক্রিয় রেখেছিলেন সারা। পারিবারিক ছবি পোস্ট করে অনুরাগীদের আপডেট রাখতেন এই অভিনেত্রী। দেখুন সেই নাচের ভিডিও:

এই ভিডিওতে নাচের শিক্ষককে ফলো করতে দেখা গিয়েছে সারাকে। স্টেপের সঙ্গে মুদ্রাও বেশ নজর কেড়েছে সারার। ট্র্যাডিশনাল পোশাকে এই ভিডিওতে নাচতে দেখা গিয়েছে সারাকে। সেই ভিডিও পোস্ট করে সারার শিক্ষক লিখেছেন; "আমার প্রিয় ছাত্রী সারার সঙ্গে সাত সমুন্দর গানে নাচ। তুমি আরও উন্নতি করো।" এদিকে; শ্যুটিং শেষ হলেও মুক্তি পিছিয়েছে সারা আলি খান-বরুণ ধাওয়ান অভিনীত কুলি নম্বর-১ ছবির কাজ। শেষবার লাভ আজকাল ছবিতে কার্তিক আসিয়ানের বিরুদ্ধে দেখা গিয়েছে সারাকে।

.