সারা আলি খান ও ইব্রাহিমের ভিডিও ভাইরাল, দেখে নিন ভাইবোনের ওয়ার্ক আউটের মুহূর্ত

এখনও পর্যন্ত ৮৫ হাজার বার দেখা হয়েছে ভিডিওটি। ভিডিওয় দুই ভাইবোনকে ওয়ার্ক আউট করতে দেখা যাচ্ছে।

সারা আলি খান ও ইব্রাহিমের ভিডিও ভাইরাল, দেখে নিন ভাইবোনের ওয়ার্ক আউটের মুহূর্ত

সারা আলি খান (Sara Ali Khan) ও ইব্রাহিমের (Ibrahim Ali Khan) নতুন ভিডিও হল ভাইরাল।

হাইলাইটস

  • ভাইয়ের সঙ্গে ওয়ার্ক আউট করতে দেখা গিয়েছে সারা আলি খানকে
  • ভিডিওটি ভাইরাল হয়েছে
  • আপাতত পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী
নয়াদিল্লি:

সারা আলি খান (Sara Ali Khan) বলিউডের জনপ্রিয় এক মুখ। অভিনয়ের পাশাপাশি ফিটনেসের দিকেও তাঁর সমান নজর। তাঁর নতুন নতুন ভিডিও, ছবি যে কোনও পোস্টই নেটিজেনদের নজর কেড়ে নেয়। সম্প্রতি তাঁর একটি ভিডিও সকলকে খুশি করেছে। এই ভিডিওয় সারাকে দেখা যাচ্ছে ওয়ার্ক আউট করতে। ভিডিওয় তাঁর ছোট ভাই ইব্রাহিম আলি খানকেও (Ibrahim Ali Khan) দেখা যাচ্ছে। ভাইবোনের এই ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। সারা-ইব্রাহিমের এই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট হতেই তা নজর কেড়ে নিয়েছে নেট দুনিয়ার। এখনও পর্যন্ত ৮৫ হাজার বার দেখা হয়েছে ভিডিওটি। ভিডিওয় দুই ভাইবোনকে ওয়ার্ক আউট করতে দেখা যাচ্ছে।

লকডাউনের মাঝে স্বামী-স্ত্রী'র ঝগড়া মেটাতেও ঝাঁপিয়ে পড়লেন অভিনেতা সোনু সুদ

সারার পরনে হলুদ টপ ও কালো শর্টস। ইব্রাহিম পরেছেন ব্ল্যাক আউটফিট। তাঁদের ওয়ার্ক আউট করতে দেখে ভক্তরাও নানা কমেন্ট করেছেন। প্রসঙ্গত, ভাই ইব্রাহিমকে নিয়ে প্রায়ই ছবি, ভিডিও শেয়ার করেন সারা।

এরপর ‘কুলি নম্বর ওয়ান' ছবিতে দেখা যাবে সারাকে। তাঁর সঙ্গে ছবিতে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। এছাড়াও ‘অতরঙ্গি রে' ছবিতেও মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। ওই ছবিতে তাঁর সঙ্গে কাজ করেছেন অক্ষয় কুমার ও ধনুষ। এর আগে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘লাভ আজ কাল' ছবিতে দেখা গিয়েছিল সারা আলি খানকে।ইব্রাহিম রুপোলি পর্দা থেকে দূরে থাকলেও নেটিজেনদের কাছে তিনি বেশ জনপ্রিয়। টিকটকের মাধ্যমে নিজের ফ্যান‌দের নানা রকম ভাবে মনোরঞ্জন করেন তিনি।