This Article is From Feb 10, 2020

''আমার বাবা অভিনেত্রী নন'', সারার কাছে ক্ষমা চাইতে বাধ্য হলেন Kapil Sharma!

শীঘ্রই মুক্তি পেতে চলেছে সারা আলি খান (Sara Ali Khan) ও কার্তিক অরিয়ন (Kartik Aaryan) অভিনীত 'লাভ আজকাল'

''আমার বাবা অভিনেত্রী নন'', সারার কাছে ক্ষমা চাইতে বাধ্য হলেন Kapil Sharma!

Kapil Sharma-র প্রশ্নের উত্তরে তিরস্কারের সুর শোনা যায় Sara Ali Khan-এর গলায়

হাইলাইটস

  • কপিল শর্মার শো-তে তিরস্কারের সুর শোনা যায় সারার গলায়
  • সারার কাছে ক্ষমা চাইতে বাধ্য হন কপিল
  • কপিল শর্মা-র শো-এর ভিডিও ভাইরাল
নিউ দিল্লি:

শীঘ্রই মুক্তি পেতে চলেছে সারা আলি খান (Sara Ali Khan) ও কার্তিক অরিয়ন (Kartik Aaryan) অভিনীত 'লাভ আজকাল।'  যার জন্য আজকাল এই ছবির  প্রমোশন নিয়ে তাঁরা দুজনেই খুবই ব্যস্ত। টেলিভিশনের বিভিন্ন রিয়েলটি শো-তে দেখা যাচ্ছে তাঁদের। উভয়ই ছবির প্রচারের উদ্দেশ্যে কমেডি কিং কপিল শর্মার (Kapil Sharma) শো-তেও পৌঁছান। কপিল শর্মা সারা আলি খানকে 'লাভ আজ কাল' (Love Aaj Kal)-এর রিমেক নিয়ে বিভিন্ন রকম প্রশ্ন করেছিলেন। কিন্তু একটা প্রশ্ন সারার ঠিক পছন্দের না হওয়ার ফলে, একটি তিরস্কারের সুরে জবাব দেন তিনি। সারা আলি খান কপিল শর্মার মুখের ওপরেই স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, ''লাভ আজকাল'-এ আমার বাবা অভিনেত্রী ছিলেন না, কার্তিক এই ছবিতে তাঁর চরিত্রে অভিনয় করছে।'' সারার এমন  বক্তব্য শুনে কপিল শর্মা ক্ষমা চাইতে বাধ্য হন। কপিল শর্মার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে ।

কপিল শর্মা-র শো-তে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হল সারা আলি ও কার্তিক। সেখানে কপিল শর্মা মজার ছলেই অভিনেত্রীকে জিজ্ঞাসা করেন, তাঁর বাবা সইফ আলি খানকে 'লাভ আজ কাল'-এর প্রথম অংশে  অভিনয় করতে দেখা গেছে, দ্বিতীয়তে অভিনয় করছেন আপনি, তাহলে কি তৃতীয়-তে ইব্রাহিম এবং চতুর্থ-তে তৈমুর-কে দেখা যাবে? প্রশ্নটি শোনার সাথে সাথে সারা বলেন, ''আমি ওনার চরিত্রে অভিনয় করছি না, ওনার চরিত্রে অভিনয় করছে কার্তিক।'' এরপর কপিল শর্মা তাঁকে জিজ্ঞাসা করেন, ''লাভ আজকাল ২'-তে আপনি নায়িকার ভূমিকায় অভিনয় করছেন, এর আগে আমার এই ছবিতে সইফ স্যারকে অভিনয় করতে দেখেছি।'' এই কথাটা শোনার সঙ্গে সঙ্গে সারা একটু তিরস্কারের সুরে বলেন,''সইফ স্যার নায়িকা ছিলেন না, আপনি কী বলছেন কপিল?'' সারার কথা শুনে, কপিল শর্মা সঙ্গে সঙ্গে ক্ষমা চাইতে বাধ্য হন।  

এরপর কপিল শর্মা আবার একটু মজা করে জিজ্ঞাসা করেন,সম্প্রতি সইফ স্যার-কে  'জওয়ানি জানেমন'ছবিতে দেখা গেছে, এই ছবিতে তাঁকে খুবই সুন্দর দেখাচ্ছে। আপনার সঙ্গে যখন তাঁর দেখা হয়, তখন আপনি তাঁকে "ড্যাড" বলেন নাকি "ডুড" বলে ডাকেন। তাতে সারা জবাব দেন, ''আমি ওনাকে 'আব্বা' বলে ডাকি।'' কপিল ও সাড়া এই ভিডিও -তে বহু দর্শক বহু ভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। ভিডিওটি ভাইরাল হতেও খুব বেশি সময় লাগেনি। ভ্যালেন্টাইন ডে-তে মুক্তি পেতে চলেছে সারা আলি খান ও কার্তিক অরিয়ন অভিনীত 'লাভ আজকাল ২' এই ছবিতে তাঁদের সাথে রণদীপ হুড্ডা ও অভিনেত্রী আরুষি শর্মা-কে অভিনয় করতে দেখা যাবে।