This Article is From Feb 18, 2019

RRB Group D Result: রেলের চাকরি পেতে দালাল বা ভুয়ো সংস্থার খপ্পরে পড়লে সাহায্য নিন রেলের

যে প্রার্থীরা এমন বেআইনি কাজে জড়িত থাকবেন তাঁদের রেজিস্ট্রেশন বাতিল হয়ে যাবে এবং তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এমন দালাল বা সংস্থার খোঁজ পেলে আপনিও নিকটবর্তী পুলিশ স্টেশনে অভিযোগ জানান।

RRB Group D Result: রেলের চাকরি পেতে দালাল বা ভুয়ো সংস্থার খপ্পরে পড়লে সাহায্য নিন রেলের

RRB D Result: শীঘ্রই প্রকাশিত হবে ফলাফল

হাইলাইটস

  • রেলের গ্রুপ ডি পরীক্ষার ফলাফল শীঘ্রই প্রকাশিত হবে
  • আজ দুপুরে উত্তরপত্র প্রকাশ হওয়ার কথা
  • আঞ্চলিক ওয়েবসাইটে নজর রাখুন
নিউ দিল্লি:

আরআরবি গ্রুপ ডি-র ফলাফল (RRB Group D Result) প্রকাশের তারিখ এবং সময় এখনও নির্ধারিত হয়নি। কিন্তু শীঘ্রই প্রকাশিত হবে রেলের এই পরীক্ষার ফলাফল (RRB Result 2018-19)। আরআরবি গ্রুপ ডি-এর প্রার্থীদের জন্য একটি প্রয়োজনীয় তথ্য জানিয়েছেন। তাঁরা প্রার্থীদের আরআরবি-এর জাল ওয়েবসাইট থেকে দূরে থাকতে সতর্ক করেছেন। RRB এর মতো দেখতে অনেকগুলি ওয়েবসাইট রয়েছে, যেগুলি থেকে প্রার্থীদের সতর্ক থাকতে হবে। রেলের ওয়েবসাইটগুলির প্রদত্ত নোটিশ অনুযায়ী, প্রার্থীরা দালাল এবং চাকরির পাইয়ে দেওয়ার ভুয়ো সংস্থা থেকেও সতর্ক থাকুন। যে প্রার্থীরা এমন বেআইনি কাজে জড়িত থাকবেন তাঁদের রেজিস্ট্রেশন বাতিল হয়ে যাবে এবং তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এমন দালাল বা সংস্থার খোঁজ পেলে আপনিও নিকটবর্তী পুলিশ স্টেশনে অভিযোগ জানান। কোনও তথ্য জানতে এবং সমস্যার সমাধানে আপনার অঞ্চলের আরআরবি ওয়েবসাইটে দেওয়া হেল্পলাইন নম্বরে ফোন করুন। 

ইয়েস ব্যাঙ্ককে জরিমানা করতে পারে রিজার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়া

RRB Notice

গ্রুপ ডি পরীক্ষার ফলাফল (RRB Group D Result 2019) আরআরবি-র সব ওয়েবসাইটেই প্রকাশিত হবে। প্রার্থীরা শুধু নিজস্ব আঞ্চলিক ওয়েবসাইটে প্রবেশ করুন ও ফলাফল জানার আগে রেজিস্ট্রেশন নম্বর এবং জন্ম তারিখ দিয়ে লগ ইন করুন। গ্রুপ ডি-র ফলাফল পিডিএফ ফর্মেও পেতে পারেন।

 

প্রার্থীর নিচে দেওয়া ওয়েবসাইটে নিজের ফলাফল জানতে পারবেন।
RRB AhmedabadRRB AjmerRRB AllahabadRRB BangaloreRRB Bhopal, RRB BhubaneshwarRRB BilaspurRRB ChandigarhRRB ChennaiRRB GorakhpurRRB GuwahatiRRB JammuRRB KolkataRRB MaldaRRB MumbaiRRB MuzaffarpurRRB Patna,  RRB RanchiRRB SecunderabadRRB SiliguriRRB Thiruvananthapuram

RRB Group  D Result: গ্রুপ ডি-র ফলাফল কীভাবে দেখবেন জেনে নিন

rrb group d, rrb group d result, rrb group d result 2019,rrb group d result 2018-19, rrb result, rrb result 2019, rrb alp, rrb d result, group d result, railway recruitment board, RRB Ahmedabad, RRB Ajmer, RRB Allahabad, RRB Bangalore, RRB Bhopal, RRB Bhubaneshwar, RRB Bilaspur, RRB Chandigarh, RRB Chennai, RRB Gorakhpur, RRB Guwahati, RRB Jammu, RRB Kolkata, RRB Malda, RRB Mumbai, RRB Muzaffarpur, RRB Patna,  RRB Ranchi, RRB Secunderabad, RRB Siliguri, RRB ThiruvananthapuramRRB Group D Result @ rrbbpl.nic.in, rrbthiruvananthapuram.gov.in, rrbald.gov.in, rrbbnc.gov.in, rrbcdg.gov.in
 

নিজের মেয়েকে অপহরণের অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা সহ তিন

ধাপ 1: প্রার্থীরা গ্রুপ ডি-র ফলাফল জানতে আপনার অঞ্চলের আরআরবি ওয়েবসাইটে যান।

ধাপ 2: ওয়েবসাইট দেওয়া (CEN 02/2018 স্তর 1) ফলাফলের লিঙ্কে ক্লিক করুন।

ধাপ 3: এরপর রেজিস্ট্রেশন নম্বর এবং জন্ম তারিখ দিয়ে লগ ইন করুন।

ধাপ 4: আপনার ফলাফল পর্দায় চলে আসবে।

ধাপ 5: আপনি আপনার ফলাফলের প্রিন্ট আউট নিতে পারেন।

 

রেলওয়ে গ্রুপ ডি শারীরিক দক্ষতার পরীক্ষা

কম্পিউটার ভিত্তিক পরীক্ষায় পাস করলে প্রার্থীদের শারীরিক দক্ষতার পরীক্ষা দিতে হবে।

 

পুরুষ

শারীরিক দক্ষতাৎ পরীক্ষায় পাসের জন্য পুরুষদের ৩৫ কিলোগ্রাম ওজন দুই মিনিটের মধ্যে ১০০ মিটার নিয়ে যেতে হবে। প্রার্থীদের ১০০০ মিটারের দৌড় ৪ মিনিট ১৫ সেকেন্ডের মধ্যে শেষ করতে হবে।

 

মহিলা

মহিলা প্রার্থীদের পরীক্ষায় ২০ কেজি ওজন হবে দুই মিনিটের মধ্যে ১০০ মিটার নিয়ে যেতে হবে। পাশাপাশি ১০০০ মিটারের দৌড় ৫ মিনিট ৪০ সেকেন্ডে শেষ করতে হবে।

 

.