This Article is From Nov 27, 2019

সব্যসাচীর বানানো একই কুর্তা পরলেন রানি-রণভীর? দেখুন কাকে বেশি ভাল লাগছে?

Who wore it better: "আপনি কি রণভীর সিংয়ের স্বর্ণমন্দিরের পোশাকটিই তাঁকে দিয়েছেন?", প্রশ্ন করলেন একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী

সব্যসাচীর বানানো একই কুর্তা পরলেন রানি-রণভীর? দেখুন কাকে বেশি ভাল লাগছে?

Sabyasachi Kurta: কয়েকদিনের তফাতে রণভীর সিং এবং রানি মুখার্জিকে একই কুর্তা পরতে দেখা যায়

রবিবার ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় তাঁর ইনস্টাগ্রামে অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের দুটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে দেখা যাচ্ছে যে রানি মুখার্জি (Rani Mukerji) সব্যসাচীর তৈরি একটি পোশাক পরে তাঁর আসন্ন মুভি মর্দানি টু-এর প্রচার করছেন। ফুল ফুল ছাপা একটি কুর্তা এবং চুড়িদার পরা রানির ছবি এবং ভিডিও শেয়ারের পরে সোশ্যাল মিডিয়ায় তারিফের বন্যা বয়ে যায়। তবে তার থেকেও বেশি এই ছবি এবং ভিডিও চর্চায় আসে কারণ কিছুদিন আগেই এই একই ধরণের একটি কুর্তা পরতে দেখা যায় অভিনেতা রণভীর সিংকেও। নিজেদের প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করতে স্ত্রী দীপিকা পাডুকোনকে সঙ্গে নিয়ে সব্যসাচীর তৈরি ওই একই ধরণের কুর্তা পড়ে পাঞ্জাবের স্বর্ণমন্দিরে যান বলিউডের বাজিরাও (Ranveer Singh)। সেই ছবিটি দেখলে আপনার মনে হতে পারে, রণভীরের পরা ওই কুর্তাটিই (Sabyasachi Kurta) বোধহয় পরেছেন রানি মুখোপাধ্যায়।

Rani Mukherji: হঠাৎ রানী মুখার্জিকে কেন রণবীর সিংয়ের মতো বললেন ফ্যানরা?

আর খুব স্বাভাবিক ভাবেই এই পোশাক সাদৃশ্য নিয়ে হাসি-ঠাট্টায় মাতে সোশ্যাল দুনিয়া।  "আপনি কি রণভীর সিংয়ের স্বর্ণমন্দিরের পোশাকটিই তাঁকে দিয়েছেন?", ডিজাইনার সব্যসাচীকেই প্রশ্ন করে বসেন একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী। এই বিতর্কও মাথা চাড়া দেয় যে, রানি মুখার্জি নাকি রণভীর সিং, কাকে বেশি ভাল লাগছে (Who wore it better) ওই কুর্তায়? 

নিজের চোখেই দেখে নিন এই সব্যসাচী কুর্তা:

অনলাইনে শেয়ার হওয়ার পর থেকে রানি মুখার্জির ছবি দেখে অনেকেই নানা মন্তব্য করেন।  অনেকেই তাঁর কুর্তার প্রশংসা করেন, যা তিনি দুপাট্টা এবং সোনালি রঙের স্যান্ডেলের সঙ্গে পরেছিলেন,  আবার অনেকেই রণভীরের পোশাকের সঙ্গে তাঁর পোশাকের তুলনা করেছিলেন।

'ইয়াদ প্রিয়া কি আনে লাগি...' শুনুন নেহার গলায়, দেখুন Viral Videos

"ইয়ে রণভীর সিং কে কুর্তা কা বাচা হুয়া কাপড়া হ্যায় (এটা রণভীর সিংয়ের কুর্তা তৈরির পর বেঁচে যাওয়া কাপড় দিয়ে বানানো)", বলেন একজন। "রণভীর, তুমি কি রানির সঙ্গে তোমার পোশাক বদল করেছ?", প্রশ্ন করেন একজন। আরেকজন আবার লিখেছেন: "আপনি কেন রানিকে রণভীরের পোশাক পরাবেন?"

আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত এবং গোপী পুথরান পরিচালিত, রানি মুখোপাধ্যায়ের ছবি মর্দানি টু।

আপনারা কি মনে করেন সব্যসাচী কুর্তা কাকে বেশি ভাল মানিয়েছে? আমাদের মন্তব্য বিভাগে জানান আপনার মতামত।

Click for more trending news


.