This Article is From Nov 05, 2018

15 বছরে শাসন কালে স্বাস্থ্য ব্যবস্থা আইসিইউতে পাঠিয়েছেন, চিকিৎসক রমণকে নিশান রাজের

ছত্তিশগড়ের  মুখ্যমন্ত্রী রমণ সিংকে বাক্য বাণে বিদ্ধ করলেন উত্তরপ্রদেশের কংগ্রেস সভাপতি রাজবব্বর।

15 বছরে শাসন কালে স্বাস্থ্য  ব্যবস্থা আইসিইউতে পাঠিয়েছেন, চিকিৎসক রমণকে নিশান রাজের

বর্তমানের পাশাপাশি প্রাক্তন মুখ্যমন্ত্রী অজিত যোগীকেও আক্রমণ করেন  রাজবব্বর।

হাইলাইটস

  • ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী রমণ সিংকে বাক্য বাণে বিদ্ধ করলেন রাজবব্বর
  • চিকিৎসক রমণের আমলে রাজ্যের স্বাস্থ্য সঙ্কটজনক হয়ে উঠেছেঃ রাজ
  • রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী অজিত যোগীকেও আক্রমণ করেন রাজবব্বর
রায়পুর:

ছত্তিশগড়ের  মুখ্যমন্ত্রী রমণ সিংকে বাক্য বাণে বিদ্ধ করলেন উত্তরপ্রদেশের কংগ্রেস সভাপতি রাজবব্বর। চিকিৎসক রমণ সিংয়ের আমলে রাজ্যের স্বাস্থ্য সঙ্কটজনক হয়ে উঠেছে বলে কটাক্ষ করলেন রাজ। তাঁর মতে  স্বাস্থ্য পরিষেবা দেওয়া রাজ্যগুলির মধ্যে 20 তম স্থানে রয়েছে  ছত্তিশগড়। তাঁর কথায়, এ রাজ্যের মানুষ  আশা করেছিলেন একজন চিকিৎসক মুখ্যমন্ত্রী  হলে  রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার হাল ফিরবে। কিন্তু সেটা  হল না।  চিকিৎসক মুখ্যমন্ত্রী  15 বছরে শাসন কালে স্বাস্থ্য  ব্যবস্থা আইসিইউতে পাঠিয়েছেন।  কংগ্রেস  নেতার দাবি রমণ সিং প্রশাসন মাওবাদীদের প্রভাব থাকা  বাস্তার জেলায় একটাও হাসপাতাল তৈরি  করতে  পারেনি। আর  তাই সম্প্রতি হয়ে যাওয়া  মাও হানায় আহত জওয়ানদের বিমানে করে  রায়পুর নিয়ে  যেতে  হয়েছিল।

বর্তমানের পাশাপাশি  প্রাক্তন  মুখ্যমন্ত্রী অজিত যোগীকেও আক্রমণ করেন  রাজবব্বর। আগে  কংগ্রেসেই ছিলেন অজিত। পরে কংগ্রেস ত্যাগ করেন  যোগী। তৈরি করেন নিজের দল। এবার  বিএসপি  এবং সিপিআইয়ের সঙ্গে  জোট  করে লড়ছে  তাঁর  দল। তবে  আক্রমণ করার সময় যোগীর নাম  উচ্চারণ  করেন নি রাজ। তাঁর পেশার কথা বলেই তাঁকে চেনানোর চেষ্টা করেছে। এ মাসের এবং  20 তারিখ ভোট হবে ছত্তিশগড়ে।

ছত্তিশগড়ে মাওবাদী সমস্যা  আছে। সে কথা  উল্লেখ করে  রাজ  বলেন যারা চরমপন্থার দিকে আকৃষ্ট হয়েছে তাদের সমাজের মূল  স্রোতে ফিরিয়ে আনতে হবে। তাঁকে প্রশ্ন করা মাওবাদীদের কে  কি তিনি বিপ্লবী বলে মনে  করেন? তাঁর ব্যাখ্যা তিনি নন, মাওবাদীরাই নিজেদের বিপ্লবী বলে  মনে  করেন।                

.