জম্মুতে কংগ্রেসের দুই প্রবীণ নেতাকে গ্রেপ্তার নিয়ে টুইটারে রাহুল গান্ধীর ক্ষোভ প্রকাশ

দলের প্রবীণ নেতা গোলাম নবী আজাদ অভিযোগ করেছেন যে, সরকারের এই পদক্ষেপ গণতান্ত্রিক মূল্যবোধের পরিপন্থী এবং সরকারের দ্বৈত চরিত্র সামনে তুলে ধরছে

জম্মুতে কংগ্রেসের দুই প্রবীণ নেতাকে গ্রেপ্তার নিয়ে টুইটারে রাহুল গান্ধীর ক্ষোভ প্রকাশ

"এই উন্মাদনা কবে শেষ হবে?":রাহুল গান্ধী (ফাইল)

নিউ দিল্লি:

প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী (Rahul Gandhi) জম্মু ও কাশ্মীরের (Jammu Kashmir) তাঁদের 'দুই নেতার গ্রেপ্তার' নিয়ে তীব্র নিন্দা করেছেন। তিনি শুক্রবার সরকারকে লক্ষ্য করে জিজ্ঞাসা করলেন এই উন্মাদনা কখন শেষ হবে? তিনি টুইট করে জানিয়েছেন, "জম্মু ও কাশ্মীর কংগ্রেস কমিটির সভাপতি গুলাম মীর এবং মুখপাত্র রবীন্দ্র শর্মাকে গ্রেপ্তারের আমি তীব্র নিন্দা জানাই।" রাহুল গান্ধী (Rahul Gandhi) বলেছিলেন, "জাতীয় রাজনৈতিক দলের বিরুদ্ধে এই ধরণের পদক্ষেপের জন্য ভারতের গণতন্ত্র বিপর্যস্ত। এই উন্মাদনা কখন শেষ হবে?"

প্রসঙ্গত, শুক্রবার কংগ্রেসের জম্মু ও কাশ্মীর (Jammu Kashmir) ইউনিটকে সংবাদিক সম্মেলন করতে বাধা দেওয়া হয় এবং পুলিশ দলের প্রধান মুখপাত্র এবং  প্রাক্তন এমএলসি রবীন্দ্র শর্মাকে জম্মুস্থিত পার্টির প্রধান কার্যালয়ে আটক করে।পুলিশের তরফ থেকে জানানো হয়েছে শর্মাকে প্রতিরোধমূলক হেফাজতে নেওয়া হয়েছে। কংগ্রেস দাবি যে,  রাজ্য সভাপতি গোলাম আহমেদ মীরকে দলীয় কার্যালয়ে যাওয়ার সময় আটক করা হয়।

দলের প্রবীণ নেতা গোলাম নবী আজাদ অভিযোগ করেছেন যে, সরকারের এই পদক্ষেপ গণতান্ত্রিক মূল্যবোধের পরিপন্থী এবং সরকারের দ্বৈত চরিত্র সামনে তুলে ধরছে, কারণ এরপরেও তারা বলছে  রাজ্যের পরিস্থিতি স্বাভাবিক। আজাদ আরও বলেছিলেন, শর্মার পাশাপাশি যেসমস্ত প্রবীণ নেতাদের  গ্রেপ্তার করা হয়েছে, যেমন প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ এবং মেহবুবা মুফতী সহ সকল মূলধারার নেতাদের মুক্তি দিতে হবে।

More News