This Article is From Apr 11, 2019

রাহুলের মনোনয়ন পেশ, মায়ের সঙ্গে হাসিমুখে সেলফি তুললেন প্রিয়াঙ্কা গান্ধীর ছেলেমেয়ে

Lok Sabha polls 2019: মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য একটি ট্রাকের উপরে উঠে হাত নাড়তে নাড়তে যাচ্ছিলেন রাহুল গান্ধী।

রাহুলের মনোনয়ন পেশ, মায়ের সঙ্গে হাসিমুখে সেলফি তুললেন প্রিয়াঙ্কা গান্ধীর ছেলেমেয়ে

Lok Sabha polls 2019: মিরায়া বঢরা ও রায়হান বঢরার সঙ্গে প্রিয়াঙ্কা গান্ধী বঢরা

হাইলাইটস

  • রাহুল গান্ধী আমেঠি কেন্দ্র থেকে মনোনয়ন পত্র পেশ করেছেন
  • তার সঙ্গে গিয়েছিলেন তার পরিবার পরিজনেরা
  • সেখানেই ছেলেমেয়ের সঙ্গে সে‌লফি তুললেন প্রিয়াঙ্কা গান্ধী বঢরা
আমেঠি:

সদ্য লোকসভা নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন রাহুল গান্ধী (Rahul Gandhi filed his nomination)। সেখানে তার সঙ্গে গিয়েছিলেন মা সোনিয়া গান্ধী, দিদি প্রিয়াঙ্কা গান্ধী বঢরা এবং প্রিয়াঙ্কা স্বামীও। সেখানেই দেখা গেল একটি বিরল দৃশ্য যেমনটা সচরাচর চোখে পড়ে না। প্রিয়াঙ্কা গান্ধী জনজোয়ারের সামনেই নিজের ছেলেমেয়েদের সঙ্গে সেলফি তুললেন (Priyanka Gandhi Vadra's selfie with her children)। সাধারণত গান্ধী পরিবারের এমন পারিবারিক মুহূর্তকে তারা জনতার সামনে প্রকাশ করেন না। তবে সময়ের সঙ্গে সঙ্গে পরিবর্তন এসেছে গান্ধী পরিবারের নিয়ম কানুনেও। মিরায়া বঢরার ১৬ বছর বয়স এবং রায়হান বঢরার আঠারো বছর বয়স। তারা দুজনে সাধারণত ক্যামেরার থেকে শতহস্ত দূরেই থাকেন। কিন্তু এই দিনটি একটি বিশেষ দিন, তাই মায়ের সঙ্গে তাদের‌ সেলফি তোলার ছবি কংগ্রেস দলের টুইটার অ্যাকাউন্টেও পোস্ট করা হল।

আজ থেকে শুরু হচ্ছে লোকসভা নির্বাচন, এক নজরে দেখে নিন সমস্ত তথ্য

নেহরু-গান্ধী পরিবারের সর্ব সাম্প্রতিক সদস্য হিসেবে জানুয়ারি মাসে প্রিয়াঙ্কা গান্ধী বঢরা রাজনীতিতে যোগদান করেন, ভাই রাহুল গান্ধীকে সাহায্য করার উদ্দেশ্যে।

মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য একটি ট্রাকের উপরে উঠে হাত নাড়তে নাড়তে যাচ্ছিলেন রাহুল গান্ধী। উত্তরপ্রদেশের আমেঠিতে তার কেন্দ্রের সরু গলি রাস্তা ধরে চলেছিল সেই ট্রাক।

প্রথম দফার ভোটের সেরা দশটি লড়াই সম্পর্কে বিশদে জেনে নিন

দু'পাশে ছিল উৎসাহী জনতার ভিড়। ফলে ট্রাকটি খুবই ধীরগতিতে যেতে বাধ্য হচ্ছিল। স্থানীয় লোকজন নিজেদের বাড়ির বারান্দা থেকে ফুলের পাপড়ি বর্ষণ করছিলেন, অনেক মোবাইলের ক্যামেরায় এই দৃশ্য বন্দি করে রাখতেই ব্যস্ত ছিলেন।

নির্বাচনী মরশুমে আমেঠিতে গান্ধী পরিবারের সদস্যদের খুবই দেখা যায়। অনেকেরই মতে এই কেন্দ্র তাদের তিন বারের এমপি রাহুল গান্ধীর তুলনায় প্রিয়াঙ্কা গান্ধীকে অনেক বেশি দেখেছে। তার কারণ শেষ ১৫ বছর ধরে আমেঠিতে ভাইয়ের নির্বাচনী প্রচারের দায়িত্ব তিনিই সামলাচ্ছে‌ন।

চলতি বছরের লোকসভা নির্বাচনে প্রিয়াঙ্কা গান্ধী কংগ্রেসের জেনারেল সেক্রেটারি। আর তাই বিভিন্ন কেন্দ্রে তার ব্যক্তিগত ক্যারিশমাকে কাজে লাগিয়ে ভোট টানার চেষ্টা চালিয়ে যাচ্ছে দল।

.