This Article is From Jun 27, 2020

স্বরা ভাস্করের ওয়েব সিরিজ 'রসভরি' নিয়ে মুখ খুললেন প্রসূন জোশি

এর আগে স্বরা ভাস্কর রসভরি-র ট্রেলার শেয়ার করেছিলেন :''বন্ধুরা!'রসভরি'-র জাদুর থেকে বাঁচা অসম্ভব। পরখ করে দেখতে পারেন।''

স্বরা ভাস্করের ওয়েব সিরিজ 'রসভরি' নিয়ে মুখ খুললেন প্রসূন জোশি

প্রসূন জোশি এমন আপত্তিকর মন্তব্য করার পর স্বরা ভাস্করও এর জবাব দিতে পিছপা হননি

নয়াদিল্লি:

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করকে (Swara Bhasker) প্রায়শই শিরনাম দখল করে থাকেন। সম্প্রতি একটা ওয়েব সিরিজ নিয়ে পুনরায় উঠে এসেছে তাঁর নাম। কিছুদিন হল আমাজন প্রাইম ভিডিও-তে মুক্তি পেয়েছে স্বরা অভিনীত ওয়েব সিরিজ 'রসভরি'। তবে মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে এই ওয়েব সিরিজ নিয়ে যথেষ্ট জল্পনা শুরু হয়েছে।পটকথা-র লেখক এবং সিবিএফসি-র সভাপতি প্রসূন জোশি এটি নিয়ে ঘোরতর আপত্তি জানিয়েছেন। তিনি এই বিষয়ে আপত্তি জানিয়ে একটি টুইট করেছেন, যাতে স্বরা নিজের মতামতও জানাতে পিছপা হননি। 

প্রসূন জোশি তাঁর টুইটে লেখেন, ''ওয়েব সিরিজ রসভরি-র দায়িত্ব জ্ঞান শূন্য প্রেক্ষাপিট দেখে খুবই দুঃখ পেলাম, নেশায় মত্ত কিছু লোকের সামনে একটা ছোট্ট বাচ্চাকে দিয়ে নাচ করানো হয়েছে, যা দেখে ব্যথিত হলাম। রচয়িতা ও দর্শকদের ভাবা উচিত, এটা ফ্রিডম অফ এক্সপ্রেশন নাকি ফ্রিডম অফ এক্সপ্ল্যাটেশন? বিনোদনের এমন বিকট ইচ্ছার জন্য কোনও বাচ্চার বলি দেওয়া উচিত না।

প্রসূন জোশি এমন আপত্তিকর মন্তব্য করার পর স্বরা ভাস্করও এর জবাব দিতে পিছপা হননি। তিনিও টুইট করে জানান, ''শ্রদ্ধেয় মহাশয়, হয়তো এই দৃশ্যটির একটা ভুল ব্যাখ্যা করছেন আপনি। আপনি যেভাবে বিষয়টি বর্ণনা করছেন, দৃশ্যটি তার সম্পূর্ণ বিপরীত।বাচ্চাটাকে নিজের আনন্দে নাচতে দেখা গেছে, তার বাবা তাকে বকাবকি করলে সে লজ্জা অনুভব করে।নাচটার মধ্যে কোথাও কোনও রকম উত্তেজনাকর কিছু দেখানো হয়নি। সে জানতো না, সমাজ তাকেও একটা বিশেষ নজরে দেখতে পারে। দৃশ্যতে এই বিষয়টিই ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। 

এর আগে স্বরা ভাস্কর রসভরি-র ট্রেলার শেয়ার করেছিলেন :''বন্ধুরা!'রসভরি'-র জাদুর থেকে বাঁচা অসম্ভব। পরখ করে দেখতে পারেন।'' তবে, স্বরা ভাস্করকে এই নিয়ে অনেক রকম সমালোচনার মুখে পড়তে হচ্ছে। 

.