This Article is From Jun 16, 2019

বহরমপুরে সন্ত্রাসে নিহত তৃণমূল নেতার পরিবারের তিন সদস্য খুন!

তিনজনই ছিলেন তৃণমূল নেতা আলতাফের হোসেনের পরিবারের সদস্য

বহরমপুরে সন্ত্রাসে নিহত তৃণমূল নেতার পরিবারের তিন সদস্য খুন!
কলকাতা:

রাজ্যে রাজনৈতিক হিংসা এত বেড়েছে কেন? এই নিয়ে গতকালই পশ্চিমবঙ্গ সরকারের থেকে প্রতিবেদন চেয়ে পাঠিয়েছে কেন্দ্র। আর গতকালই আরেকটি ভোট পরবর্তী সন্ত্রাসের নজির দেখল পশ্চিমবঙ্গ। একটি পরিবারের তিন সদস্য যারা সকলেই তৃণমূল কংগ্রেসের কর্মী, খুন হলেন। শনিবার মুর্শিদাবাদ জেলা পুলিশ সূত্রে এমনটাই জানানো হয়েছে।

তিনজনই ছিলেন তৃণমূল নেতা আলতাফের হোসেনের পরিবারের সদস্য। মজার বিষয় হল, লোকসভা নির্বাচনের ঠিক আগেই খুন হন আলতাফ হোসেনও! অভিযোগ, আলতাফের হত্যাকাণ্ডের জন্য দায়ী যারা, তাঁরাই গতকাল হোসেনের ডোমকল থানার অন্তর্গত কুচিয়ামোরা গ্রামের বাড়িতে হামলা চালায়। বাড়িতে ঢুকে ওই পরিবারের তিন সদস্যকে খুন করে। 

রাজনৈতিক হিংসা নিয়ে রাজ্যের থেকে রিপোর্ট চাইল কেন্দ্র: সূত্র

অভিযোগ, হামলাকারীরা বোমা ছোঁড়ে হোসেনের বাড়ি লক্ষ্য করে। তারপর গুলি চালিয়ে হত্যা করে আলতাফের ছেলে সোহেল রানা, ভাই খইরুদ্দিন শেখ এবং ভাগ্নে রাহিদুল শেখকে। ঘটনার উত্তেজনার মধ্যেই প্রতিবেশীরাও তাঁদের বাড়িতে ঢুকে পড়ে এবং একটি হাতাহাতি শুরু হয়। যদিও, ওই সংঘর্ষে আর কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

তৃণমূল কংগ্রেসের সাংসদ আবু তাহের খানের অভিযোগ, গোটা ঘটনায় পুলিশ নিষ্ক্রিয় ছিল এবং তিনি অপরাধীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিও জানান।

.