পূর্ব মেদিনীপুরে খুন তৃণমূল নেতা; "বিজেপির ষড়যন্ত্র", বললেন ছেলে

Basudeb Mondal Murder: বকচা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন পঞ্চায়েত প্রধান বাসুদেব মণ্ডলকে ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয় বলে অনুমান, দুপুর দুটো নাগাদ আড়ংকিয়ারানা গ্রামে মেয়ের বাড়ি থেকে ফেরার সময় ঘটনাটি ঘটে

 Share
EMAIL
PRINT
COMMENTS
পূর্ব মেদিনীপুরে খুন তৃণমূল নেতা;

East Midnapore Murder: ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ


পূর্ব মেদিনীপুর: 

বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই রাজনৈতিক চাপানউতোরে ক্রমশই উত্তপ্ত হয়ে উঠছে রাজ্যের পরিস্থিতি। সোমবার পূর্ব মেদিনীপুর (East Midnapore) জেলায় তৃণমূল কংগ্রেসের (TMC)  এক নেতা বাসুদেব মণ্ডলকে খুন করল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। পুলিশ জানিয়েছে সোমবার দুপুর দুটো নাগাদ আড়ংকিয়ারানা গ্রামে মেয়ের বাড়ি থেকে ফেরার সময় ওই ঘটনাটি ঘটে। বকচা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন পঞ্চায়েত প্রধান বাসুদেব মণ্ডলকে ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয় বলে প্রাথমিক অনুমান। পরে ঘটনাস্থলে গিয়ে ওই তৃণমূল নেতার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। যদিও এই ঘটনার (Basudeb Mondal Murder) নেপথ্যে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ তুলেছে শাসক দল। তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী এই খুনের জন্য বিজেপিকে দোষারোপ করেছেন । তিনি বলেন, "এই ঘটনার পরে ক্ষুব্ধ স্থানীয়রা এখানে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়। বিজেপি এই ঘটনার সঙ্গে জড়িত, আমি নিশ্চিত যে ওঁরা রাজনৈতিক প্রতিহিংসার বশেই এমন করেছে"।

মুর্শিদাবাদে খুনের ঘটনায় কেন্দ্রীয় সংস্থার তদন্তের দাবি বিজেপির

মৃত বাসুদেব মণ্ডলের ছেলে অনুপ মণ্ডলের দাবি, এর পিছনে ''বিজেপির পূর্ব পরিকল্পিত ষড়যন্ত্র'' রয়েছে।

"আমার বাবার খুনের নেপথ্যের কারণ কী হতে পারে? আমার বাবা তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন এবং তিনি প্রাক্তন পঞ্চায়েত প্রধানও ছিলেন, তাই আমি মনে করি না যে কেউ তাঁকে আগে হুমকি দিয়ে ছিল। তবে সম্ভবত এর পিছনে বিজেপির পূর্ব-পরিকল্পিত ষড়যন্ত্র থাকতে পারে। আর তা যদি হয়ে থাকে তাহলে কীভাবে কেউ এর সম্পর্কে আগে থেকে জানতে পারবে? গোপালকে নিয়ে যখন বাবা আমার বোনের বাড়ি থেকে ফিরছিলেন, তখনই তাঁকে আক্রমণ করা হয়। তাঁর মাথায়, পায়ে এবং হাঁটুতেও আঘাত ছিল", বলেন মৃত তৃণমূল নেতার ছেলে।

“ভিন্ন অবস্থান, মানেই প্রতিদ্বন্দ্বী নয়”, বললেন রাজ্যপাল

এই ঘটনার প্রতিবাদে পূর্ব মেদিনীপুরের বিক্ষুব্ধ জনতা তিন ঘণ্টা ধরে বিক্ষোভ সমাবেশ করে এবং ময়না থেকে বলাইপাণ্ডা পর্যন্ত জাতীয় সড়ক অবরোধ করে।

এই ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ ।

দেখে নিন ১৪.১০.২০১৯-এর বড় খবরগুলি:



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................