ট্রেনের মধ্যেই তরুণীর অভিনব ফোটোশ্যুট! Viral হল ছবি তোলার ভিডিও

বহু মানুষই জেসিকার আত্মবিশ্বাস দেখে মুগ্ধ। একা একাই এমন গ্ল্যামারাস ফোটো শ্যুট করার পরে তাঁরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন জেসিকাকে।

ট্রেনের মধ্যেই তরুণীর অভিনব ফোটোশ্যুট! Viral হল ছবি তোলার ভিডিও

চলন্ত ট্রেনেই দুরন্ত ফোটোশ্যুট তরুণীর।

একটা ছবি তো‌লার জন্য আপনি কত দূর যেতে পারেন? কত লোকই কত পাগলামি করেন। চলন্ত ট্রেনে এই মহিলার কাণ্ড দেখুন। নিউ ইয়র্কের (New York) বাসিন্দা এই তরুণীর নাম জেসিকা জর্জ। ফাঁকা ট্রেনেই তিনি শুরু করে দেন ফোটোশ্যুট (Photoshoot)। সঙ্গে কেউ নেই? একাই সই! তাঁরই এক সহযাত্রী পুরো ব্যাপারটা প্রত্যক্ষ করেন এবং সেটিকে মোবাইলবন্দি করে ফেলেন। বেন ইয়ার নামের সেই ব্যক্তির ক্যামেরায় উঠে যায়, কীভাবে মোবাইলে সেলফ টাইমার লাগিয়ে একের পর এক ছবি তোলায় মগ্ন জেসিকা। এই ফোটো শ্যুটের ভিডিও বেন পোস্ট করেন টুইটারে। আর সঙ্গে সঙ্গেই তা ভাইরাল। এরই মধ্যে ৮.৭ মিলিয়নেরও বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। বলাই বাহুল্য, সকলেই চমকে উঠেছেন তরুণীর দুরন্ত আত্মবিশ্বাসের জৌলুসে।

Watch Video: কী কাণ্ড! বৃষ্টিতে বানভাসি বিমানবন্দর...হতভম্ব যাত্রীরা!

প্রায় ৯০ লক্ষ মানুষ কেব‌ল ভিডিওটি দেখেছেন তাই নয়, সেই সঙ্গে একের পর এক কমেন্টও জমা হয়েছে। বহু মানুষই জেসিকার আত্মবিশ্বাস দেখে মুগ্ধ। একা একাই এমন গ্ল্যামারাস ফোটো শ্যুট করার পরে তাঁরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন জেসিকাকে।

রবিবার টুইটারে পোস্ট হয় এই ৫৭ সেকেন্ডের ভিডিও। ভিডিও জুড়ে দেখা যাচ্ছে, কীভাবে আশপাশ ভুলে একা একাই নিজের পোজে মুগ্ধ হচ্ছেন জেসিকা। তারপর আবার নতু‌ন পোজ ট্রাই করছেন।

Viral Video: স্বামী-স্ত্রী TikTok ভিডিও নিয়ে ব্যস্ত, পিছন থেকে ছেলে এসে কি করল দেখুন

দেখে নিন সেই ভিডিও:

এ তো গেল ফোটো শ্যুট। আপনার যদি জানতে ইচ্ছে করে, এত কৌশলে তোলা ছবিগুলি উঠল কেমন, তারও উপায় আছে। জেসিকা সেগুলি টুইটারে পোস্ট করেছেন।

জেসিকার আত্মবিশ্বাসে মুদ্ধ নেটিজেনরা তাঁদের মুগ্ধতা প্রকাশ করেছেন কমেন্টের মাধ্যমে।

সকলের ভালবাসা পেয়ে মুগ্ধ জেসিকাও। তিনি লেখেন, ‘‘আমি অভিভূত যেভাবে দারুণ সব শব্দ প্রয়োগ করেছেন সবাই। আমি কেবল সকলকে বলতে চাই ধন্যবাদ। এই সদর্থকতাকে ছড়িয়ে দিন এবং একে অন্যকে তুলে ধরুন।''

এমন ফোটোশ্যুট দেখে আপনার কী মনে হচ্ছে? কমেন্টস সেকসনে আমাদের জানান।

Click for more trending news