দেশের ক্ষতি করে পাকিস্তানের সুবিধা করছে বিরোধীরা, দাবি প্রধানমন্ত্রীর

বিরোধী দল গুলিকে তীব্র আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর মতে বিরোধী দলের নেতারা এমন সব  বক্তব্য পেশ করছেন যা  আদতে  পাকিস্তানকেই সুবিধা  করে দিচ্ছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS

বিরোধীরা এমন কথা বলছেন যা পাকিস্তানের সংসদ এবং রেডিওতে ব্যবহার করা যাচ্ছে।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. দেশের ক্ষতি করে পাকিস্তানের সুবিধা করছে বিরোধীরা, দাবি প্রধানমন্ত্রী
  2. তিনি বলেন, কয়েকটি দল মোদীকে ঘৃণা করে বলে দেশের ক্ষতি করছে
  3. এমনই কড়া ভাষায় বিরধীদের আক্রম্ণ করলেমন প্রধানমন্ত্রী

বিরোধী দল গুলিকে তীব্র আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর মতে বিরোধী দলের নেতারা এমন সব  বক্তব্য পেশ করছেন যা  আদতে  পাকিস্তানকেই সুবিধা  করে দিচ্ছে। কন্যাকুমারীর একটি  সভা  থেকে  শুক্রবার  তিনি বলেন, "কয়েকটি দল মোদীকে  ঘৃণা করে বলে দেশের ক্ষতি করছে। বিশ্বের অন্য দেশ গুলি  সন্ত্রাসের প্রশ্নে আমাদের সমর্থন করছে কিন্তু কয়েকটি রাজনৈতিক দল তা নিয়েই প্রশ্ন তুলে দিচ্ছে। গোট দেশ সশস্ত্র বাহিনীকে সমর্থন করে  কিন্তু ওই শক্তি গুলি সেটাকেই সন্দেহের চোখে  দেখে। বিরোধী নেতা-নেত্রীরা এমন কথা  বলছেন যা পাকিস্তানের সংসদ এবং রেডিওতে ব্যবহার করা যাচ্ছে। তাঁদের কাছে  আমার প্রশ্ন আপনারা  সেনা বাহিনীকে বিশ্বাস করেন নাকি সন্দেহ করেন"?  

পাকিস্তানের সঙ্গে উত্তেজনার মাঝেই মুখ্য নির্বাচন কমিশনার জানালেন লোকসভা ভোট হবে নির্ধারিত সময়ে

এর পাশাপাশি  মোদী বলেন ভারত জঙ্গিদের সামনে অসহায় হয়ে  পড়বে না, যোগ্য জবাব দেবে। তিনি বলেন, একটা সময় ছিল যখন  সংবাদপত্রে লেখা  হত বায়ুসেনা  স্ট্রাইক করতে  চায় কিন্তু ইউপিএ সরকার সেটাকে আটকানোর চেষ্টা করছে। আর এখন সংবাদপত্রে লেখা  হয় সেনাকে নিজের মতো  করে  সিদ্ধান্ত নেওয়ার ছাড়পত্র দিয়েছে  সরকার। এখনকার ভারত এমন একটা  দেশ যেখানে জঙ্গিরা আঘাত হানলে  সেটাকে ফিরিয়ে দেবে। গত কয়েক দিনে নিজেদের শক্তির প্রমাণ দিয়েছে  ভারত।

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................