This Article is From Jan 04, 2020

মিসড কলের বিনিময়ে বিনামূল্য পরিষেবা, সম্পূর্ণ ভুয়ো বলে টুইট নেটফ্লিক্সের

এদিন নেটফ্লিক্সের পাল্টা দাবি,'এটা সম্পূর্ণ ভুয়ো। আপনি বিনামূল্যে নেটফ্লিক্সের পরিষেবা চাইলে অন্য কারও একাউন্ট ব্যবহার করুন। যেমনটা আমরা করে থাকি।'

মিসড কলের বিনিময়ে বিনামূল্য পরিষেবা, সম্পূর্ণ ভুয়ো বলে টুইট নেটফ্লিক্সের

বিজেপির সরকারি টুইটার একাউন্টে সিএএ'র পক্ষে সমর্থন গড়তে ৮৮৬৬২৮৮৬৬২ নম্বরে মিসড কল দিতে বলা হচ্ছে

হাইলাইটস

  • এই প্রচার সম্পূর্ণ ভুয়ো বলে শনিবার দাবি করেছে নেটফ্লিক্স।
  • আপনি বিনামূল্যে নেটফ্লিক্সের পরিষেবা চাইলে অন্য কারও একাউন্ট ব্যবহার করুন
  • সিএএ'র পক্ষে জোরালো সমর্থন গড়ে তুলতে ৮৮৬৬২৮৮৬৬২ নম্বরে মিসড কল দিন।
নয়াদিল্লি:

 নেটফ্লিক্স (Netflix) ছ' মাসের জন্য বিনামূল্যে ব্যবহার (Free subscription) করতে চাইলে ৮৮৬৬২৮৮৬৬২-এই নম্বরে মিসড কল (Missed call) দিন। সাম্প্রতিক এই প্রচার-বার্তা টুইটারে (Twitter) ছড়িয়েছে। এই প্রচার সম্পূর্ণ ভুয়ো (Fake) বলে শনিবার দাবি করেছে নেটফ্লিক্স। জনৈক মুরারীকৃষ্ণ নামের এক নেটিজেন এমন টুইট করে আবেদন করেছেন, সীমিত সময়ের এই প্রচার কর্মসূচির  অংশ হতে ৮৮৬৬২৮৮৬৬২-এই নম্বরে মিসড কল দিন। আর প্রথম হাজার জন পেয়ে যান আগামী ছ' মাসের জন্য বিনামূল্যে নেটফ্লিক্স ব্যবহারের সুযোগ। এবার ভাগ্য পরীক্ষা করে দেখুন। 

মুরারীকৃষ্ণের ওই মিসড কল-সংক্রান্ত টুইট শেয়ার করে এদিন নেটফ্লিক্সের পাল্টা দাবি,'এটা সম্পূর্ণ ভুয়ো। আপনি বিনামূল্যে নেটফ্লিক্সের পরিষেবা চাইলে অন্য কারও একাউন্ট ব্যবহার করুন। যেমনটা আমরা করে থাকি।' জানা গেছে, ওই নেটিজেন যে নম্বরে মিসড কল দিতে বলেছেন, সিএএ'র পক্ষে সমর্থন জোগার করতে সেটা বিজেপির সরকারি টুইটার একাউন্টে ব্যবহার হচ্ছে। তাতে বলা, সিএএ'র পক্ষে জোরালো সমর্থন গড়ে তুলতে ৮৮৬৬২৮৮৬৬২ নম্বরে মিসড কল দিন। তামিলনাড়ু বিজেপিও একই নম্বর ব্যবহার করে সিএএ-পন্থী প্রচার চালাচ্ছে। 

কর্ণাটক বিজেপির প্রবীণ নেত্রী এবং সংসদ শোভা কারান্ডলাজে নিজের টুইটার পেজ একই নম্বর (৮৮৬৬২৮৮৬৬২) ব্যবহার করেছেন। তলায় তিনি লিখেছেন, চলুন আমরা এই ভারতের ঐক্য, সংস্কৃতি ও ইতিহাস রক্ষায় জোটবদ্ধ হই। ৮৮৬৬২৮৮৬৬২- নম্বরে মিসড কল দিন আর সিএএ-র প্রতি সমর্থন দেখান। আফগানিস্তান, পাকিস্তান আর বাংলাদেশ থেকে আসা সংখ্যালঘু ভাই-বোনেদের ওপর দশকের পর দশক ধরে চলা পীড়নের সমাপ্তি ঘটাই।

ইতিমধ্যে বিজেপি সিএএ-পন্থী একটা প্রচার কর্মসূচির পরিকল্পনা করেছে। মানুষের মন থেকে বিভ্রান্তি দূর করতে এই উদ্যোগ।এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, "আমরা বলতে কোনও অসুবিধা নেই সিএএ নিয়ে একটা বোঝাপড়ার অভাব রয়েছে।জানা গেছে সিএএ এই প্রথম দেশে নাগরিকত্বের প্রমাণ নেবে। পড়শি তিন মুসলিম অধ্যুষিত রাষ্ট্র থেকে আসা সংখ্যালঘুদের নাগরিকত্ব দেবে। যদিও বিরোধীদের দাবি, এই আইন মুসলিমদের প্রতি বৈষম্যমূলক আর সংবিধানের মৌলিক কাঠামোর পরিপন্থী।  

.