This Article is From Mar 18, 2020

ইংল্যান্ড থেকে ফিরেছেন মিমি চক্রবর্তী, আগামী সাত দিন থাকবেন আইসোলেশনে

তিনি আগামী সাতদিন নিজের বাড়িতে আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছেন মিমি। মিমি ইংল্যান্ডে তাঁর 'বাজি' ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন।

ইংল্যান্ড থেকে ফিরেছেন মিমি চক্রবর্তী, আগামী সাত দিন থাকবেন আইসোলেশনে

ইংল্যান্ড থেকে মঙ্গলবার দেশে ফেরেন মিমি চক্রবর্তী।

হাইলাইটস

  • আগামী সাতদিন আইসোলেশনে থাকবেন অভিনেত্রী মিমি চক্রবর্তী
  • তিনি মঙ্গলবার দেশে ফিরেছেন
  • মিমি ইংল্যান্ডে তাঁর 'বাজি' ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন
নয়াদিল্লি:

মঙ্গলবার ইংল্যান্ড থেকে দেশে ফিরেছেন অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। করোনা ভাইরাসের (Coronavirus) প্রাদুর্ভাবের পরিস্থিতিতে তিনি আগামী সাতদিন নিজের বাড়িতে আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছেন মিমি। এমনকী, নিজের পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা করবেন না তিনি। মিমি ইংল্যান্ডে তাঁর 'বাজি' ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। কলকাতা ফিরে নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে থার্মাল স্ক্রিনিং ও অন্যান্য পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয় তাঁকে।অন্য সহশিল্পীদের সঙ্গে টার্মিনাল থেকে বেরিয়ে আসার পর যাদবপুরের সাংসদ সকলের কাছে সংক্রমণ রুখতে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বনের আর্জি জানান।

তিনি বলেন, ‘‘আমি দুবাই হয়ে ইংল্যান্ড থেকে ফিরেছি। তাই সব রকম সাবধানতা অবলম্বন করা হয়েছে। আমি আমার বাবা-মা'কে আমার সঙ্গে দেখা করতে আসতে বারণ করেছি। আমার বাবার বয়স ৬৫ পেরিয়েছে। আগামী সাতদিন আমি বাড়িতেই থাকব নিজের ঘরে।''

বাংলা চলচ্চিত্র ও টেলিভিশনের নামী মুখ মিমি চক্রবর্তী ২০১২ সালে ‘বাপী বাড়ি যা' ছবির মধ্যে দিয়ে রুপোলি পর্দায় আত্মপ্রকাশ করেন।

.