রাষ্ট্রপতির সঙ্গে দেখা করে সরকার গঠনের দাবি জানালেন মোদী

পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী এনডিএ–র নেতা নির্বাচিত হওয়ার পর রাষ্ট্রপতি ভবনে গিয়ে সরকার গঠনের দাবি জানালেন নরেন্দ্র মোদী (PM Modi)।

 Share
EMAIL
PRINT
COMMENTS
রাষ্ট্রপতির সঙ্গে  দেখা করে সরকার গঠনের দাবি জানালেন মোদী
নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. রাষ্ট্রপতির সঙ্গে দেখা করে সরকার গঠনের দাবি জানালেন মোদী
  2. রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ মোদীর সঙ্গে সাক্ষাতের কথা টুইটারে জানিয়েছেন
  3. মোদীর আগে শরিক দলের নেতারা রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেন

পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী এনডিএ–র নেতা নির্বাচিত হওয়ার পর রাষ্ট্রপতি ভবনে গিয়ে সরকার গঠনের দাবি জানালেন নরেন্দ্র মোদী (PM Modi)।  রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (President Ram Nath Kovind) মোদীর সঙ্গে  সাক্ষাতের কথা টুইটারে জানিয়েছেন। এনডিএ-র নতুন নেতা  যাওয়ার আগে শরিক দলের নেতারা রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেন। বিজেপি সভাপতি অমিত শাহ (BJP Chief Amit Shah) দেখা করে রাষ্ট্রপতিকে (President Of India) জানেন দলের সাংসদরা নরেন্দ্র মোদীকেই (PM Modi) প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। বিষয়টি লিখিত আকারেও জানিয়ে দেন অমিত। পাশাপাশি এনডিএ-র শরিক শিরোমণি অকালি দল প্রকাশ সিং বাদল, বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার, (Nitish Kumar) রাম বিলাস পাসোয়ান, বিজেপি নেতা রাজনাথ সিং (Rajnath Singh) নিতিন গডকরি   সুষমা স্বরাজও ছিলেন প্রতিনিধি দলে।

ভোট ব্যাঙ্কের রাজনীতির নামে সংখ্যালঘুদের ঠকানো হয়েছেঃ মোদী

পরে রাষ্ট্রপতির সরকারি টুইটারে অ্যাকাউন্ট থেকে বলা হয় বিজেপির সংসদীয় দলের নেতা হিসেবে যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কে বেছে নেওয়া হয়েছে সেই চিঠি রাষ্ট্রপতি কাছে জমা পড়েছে। তাছাড়া এনডিএ-র সমর্থনের চিঠিও পেয়েছেন রাষ্ট্রপতি।

দলীয় বৈঠকে মুখ্যমন্ত্রীর পদ ছাড়তে চাইলেন মমতা, কিন্তু কী বলছে দল

রাষ্ট্রপতি ভবন থেকে বেরিয়ে এসে মোদী জানান তাঁকে রাষ্ট্রপতি বলেছেন এরপর যা যা করার আছে সেগুলি ঠিক কওরে তাঁকে জানিয়ে দিতে। প্রথা অনুযায়ী  মন্ত্রিসভার সদস্যদের নাম ঠিক করে জানিয়ে দিতে হবে  রাষ্ট্রপতিকে।   



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................