This Article is From Jan 20, 2019

‘মারমারি’ করে হাসপাতালে ভর্তি কর্নাটকের দলীয় বিধায়ক, বুকে ব্যথা অভিযোগ উড়িয়ে দাবি কংগ্রেসের

'মারমারি’ করে হাসপাতালে ভর্তি হলেন কর্নাটকের কংগ্রেস বিধায়ক আনন্দ সিং।  কংগ্রসেরই বিধায়ক জে এন গণেশ তাঁকে  বোতল দিয়ে আঘাত করেছেন বলে খবর।

গোটা বিষয়টি নিয়ে টুইটে কংগ্রেসকে নিশানা করেছে বিজেপি।

হাইলাইটস

  • ‘মারমারি’ করে হাসপাতালে ভর্তি হলেন কর্নাটকের কংগ্রেস বিধায়ক
  • দলীয় বিধায়কই তাঁকে বোতল দিয়ে আঘাত করেছেন বলে খবর
  • স্থানীয় সংবাদ মাধ্যম এমন দাবি করলেও তা খারিজ করে দিয়েছে কংগ্রেস
নিউ দিল্লি:

মারমারি' করে হাসপাতালে ভর্তি হলেন কর্নাটকের কংগ্রেস বিধায়ক আনন্দ সিং।  কংগ্রসেরই বিধায়ক জে এন গণেশ তাঁকে  বোতল দিয়ে আঘাত করেছেন বলে খবর। দল ভাঙানোর ভয়ে আপাতত বেঙ্গালুরুর একটি রিসর্টে বিধায়কদের রেখেছে  কংগ্রেস। সেখানেই এই ঘটনাটি ঘটেছে। স্থানীয় সংবাদ মাধ্যম এমন দাবি করলেও তা খারিজ করে দিয়েছে কংগ্রেস। তাদের দাবি বুকে ব্যথা হওয়াতেই হাসপাতালে ভর্তি হয়েছেন আনন্দ। কর্নাটক  কংগ্রেসের পরিচিত নেতা ডি কে শিবকুমার মারামারির বিষয়টি অস্বীকার করেছেন। তাঁর ভাই ডি কে  সুরেশের দাবি বুকে ব্যথার জন্যই হাসপাতালে ভর্তি হতে হয়েছে বিধায়ককে। দলের আরেক নেতা রঘুনাথ দাবি করেছেন তাঁকে হাসপাতালে  প্রবেশ করতে  বাধা দেওয়া  হয়েছে। গোটা বিষয়টি নিয়ে টুইটে কংগ্রেসকে নিশানা করেছে বিজেপি।
 

দিন কয়েক ধরে কর্নাটকে রাজনৈতিক  সংকটের পরিস্থিতি সৃষ্টি হয়েছে। দল ভাঙানোর চেষ্টার অভিযোগ উঠেছে  বিজেপির বিরুদ্ধে। এই পরিস্থিতি সামাল দিতে মুখ্য ভূমিকা নিয়েছেন  শিবকুমার।  তিনি বলেন মারধরের বিষয়টি বানানো।  বিধায়কদের মধ্যে কোনও সমস্যা নেই। তাঁরা একসঙ্গেই আছেন। এ রাজ্যে কংগ্রেসের বিধায়ক সংখ্যা  ৮০। এর মধ্যে  শুক্রবার থেকেই ৭৬ জন ওই রিসর্টে আছেন।

মোদীর সমালোচনা করে গ্রেফতার মণিপুরের সাংবাদিককে চিঠি লিখলেন কংগ্রেস সভাপতি

এ প্রসঙ্গে কলকাতায় বিরোধীদের সমাবেশে যোগ দিতে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ করেন কর্নাটকের মুখ্যমন্ত্রী  এইচ ডি কুমারস্বামী।  তিনি  বলেন একহাতে মোদী  দুর্নীতি মুক্ত দেশ গড়ার কথা বলছেন অন্যদিকে তাঁর দল কর্নাটকের কংগ্রেসি বিধায়কদের ভাঙিয়ে সরকার গড়তে চাইছে। তাঁর কথায়, আমাদের রাজ্যে গত এক সপ্তাহ ধরে কী হচ্ছে তা আপনারা জানেন। বিজেপি অস্থিরতা সৃষ্টি করতে চাইছে। এমতাবস্থায়  প্রধানমন্ত্রীর কাছে  আমার প্রশ্ন, দলীয় সভা থেকে তিনি দুর্নীতির বিরুদ্ধে লড়াইইয়ের কথা বলছেন। আর তার জন্য দেশের নাগরিকদেরও সক্রিয় হতে বলছেন তিনি। কিন্তু তিনি কি জানেন না কর্নাটকে কি হচ্ছে? কংগ্রেসের বিধায়কদের কোন টাকা দিচ্ছে বিজেপি। সেই টাকা আসছে  কোথা থেকে?

.