This Article is From Dec 28, 2019

নিরাপত্তা ভেঙে ইউপিতে প্রিয়াঙ্কা গান্ধির দিকে এগিয়ে আসা এক কর্মীকে কী জবাব দিলেন নেত্রী!

কংগ্রেস সূত্রে জানা গেছে, নিজেকে মীরাটের সক্রিয় কংগ্রেস কর্মী দাবি করা চন্দ্রশেখর ত্যাগী ও তার পরিবার এই জনসভায় শুধুমাত্র প্রিয়াঙ্কা গান্ধির সঙ্গে কথা বলবেন বলে এসেছিলেন

নিরাপত্তা ভেঙে ইউপিতে প্রিয়াঙ্কা গান্ধির দিকে এগিয়ে আসা এক কর্মীকে কী জবাব দিলেন নেত্রী!

চন্দ্রশেখর ত্যাগী নামে ওই সমর্থকের কাছে গিয়ে হাত মিলিয়ে, মনোযোগ দিয়ে তার কথা শোনেন কংগ্রেস নেত্রী

লখনউ:

নিরাপত্তা বলয় ভেঙে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধির (Priyanka Gandhi) সঙ্গে দেখা করতে গিয়ে হতাশ হলেন না এক দলীয় সমর্থক। চন্দ্রশেখর ত্যাগী নামে ওই সমর্থকের কাছে গিয়ে হাত মিলিয়ে, মনোযোগ দিয়ে তার কথা শোনেন কংগ্রেস নেত্রী। শনিবার একটা ভিডিওয় এমনটাই দেখা গিয়েছে। কংগ্রেসের ১৩৫তম প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে শনিবার লখনউ গিয়েছিলেন ওই নেত্রী। প্রবীণ কংগ্রেস নেতা সলমন খুরশিদ ও অন্যদের সঙ্গে মঞ্চে বসে থাকার সময় তার নজরে আসে নীল পাগড়ি পরা এক ব্যক্তি নিরাপত্তাবলয় ভেঙে মঞ্চের দিকে দৌড়ে আসছেন। তার আবদার, একবার তিনি প্রিয়াঙ্কা গান্ধির সঙ্গে কথা বলবেন।

প্রিয়াঙ্কা গান্ধির ব্যক্তিগত নিরাপত্তারক্ষী ও অন্য কংগ্রেস কর্মীরা তাঁকে বিরত করার চেষ্টা করলেও ওই সমর্থক নাছোড়বান্দা ছিলেন।সেটা দেখে নিজের আসন ছেড়ে উঠে এসে ওই সমর্থকের সঙ্গে কথা বলার ইচ্ছাপ্রকাশ করেন প্রিয়াঙ্কা গান্ধি।তারপরই তিনি ওই সমর্থকের সঙ্গে হাত মিলিয়ে, ওর সামনে বসেই মনোযোগ দিয়ে সব কথা শোনেন এবং নিজের আসনে গিয়ে বসেন। নেত্রীর এমন ব্যবহারে স্পষ্টতই আনন্দিত ছিলেন চন্দ্রশেখর ত্যাগী, সেই ভিডিওতে এমনটাও দেখা গিয়েছে।  

কংগ্রেস সূত্রে জানা গেছে, নিজেকে মীরাটের সক্রিয় কংগ্রেস কর্মী দাবি করা চন্দ্রশেখর ত্যাগী ও তার পরিবার এই জনসভায় শুধুমাত্র প্রিয়াঙ্কা গান্ধির সঙ্গে কথা বলবেন বলে এসেছিলেন।তার মা সারদা ত্যাগীর বক্তব্য, 'যবে থেকে প্রিয়াঙ্কা গান্ধির নিরাপত্তা বলয় কমানো হয়েছে, তবে থেকে আমরা (ত্যাগী পরিবার) খুব অসহায় বোধ করছি। সেই ব্যাপারেই প্রিয়াঙ্কা গান্ধির সঙ্গে কথা বলতে আমাদের এখানে আসা।' 

প্রিয়াঙ্কা গান্ধি এযাবৎকাল এসপিজির নিরাপত্তা পেয়ে এসেছেন। কিন্তু সরকারের সাম্প্রতিক সিদ্ধান্তে এখন তিনি সিআরপিএফের বিশেষ বলয়ের নিরাপত্তা পাচ্ছেন। এই সিদ্ধান্ত কার্যকর হওয়ার দিন কয়েকের মধ্যেই একটা গাড়ি চালিয়ে ওই কংগ্রেস নেত্রীর দিল্লির লোধি এস্টেটের বাড়ির গেট পেরিয়ে ঢুকে গেছিলেন পাঁচ জন। পরে ওই এস্টেটের নিরাপত্তাকর্মীরা ওদের আটক করলে, ওই পাঁচ জনই একই পরিবারের সদস্য দাবি করে বলেছিলেন,ওরা নাকি রাহুল গান্ধির গাড়িতে চেপেই এসেছিলেন। সেদিনের ঘটনার পর এই ঘটনায় খানিকটা হলেও বিব্রত কংগ্রেস।

.