মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি শক্তি ও উদ্দীপনা জোগায়: হাসনাবাদের সরকারি আমলা

Mamata Banerjee: রাজ্যের আমলা অরিন্দম মুখোপাধ্যায় বলেন, "তিনি দুর্দান্ত প্রেরণাদায়ী মানুষ, আপনি যদি তাঁর সামনে দাঁড়ান তবে আপনিও অনুপ্রেরণা পাবেন"

মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি শক্তি ও উদ্দীপনা জোগায়: হাসনাবাদের সরকারি আমলা

Hasnabad BDO: স্বামী বিবেকানন্দের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা করলেন অরিন্দম মুখোপাধ্যায়

কলকাতা:

পশ্চিমবঙ্গ সিভিল সার্ভিসের একজন সরকারি আমলা স্বামী বিবেকানন্দের (Swami Vivekananda) সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তুলনা করে এক নয়া বিতর্কের জন্ম দিয়েছেন। রাজ্যের (West Bengal) ওই সরকারি আমলা (Arindam Mukherjee) বলেন যে তিনি যখন মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির সামনে দাঁড়ান তখন সেখান থেকে শক্তি এবং উদ্দীপনা পান। উত্তর চব্বিশ পরগনা জেলায় একটি ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে হাসনাবাদ ব্লক উন্নয়ন আধিকারিক (বিডিও) অরিন্দম মুখোপাধ্যায় মঞ্চে রাখা মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) ছবি দেখিয়ে ওই মন্তব্য করেন। "আপনি যদি ম্যাডামের এই ছবিটি দেখেন ... আপনি যদি প্রতিদিন সকালে উঠে অন্তত দু'মিনিটের জন্য এই ছবির সামনে দাঁড়ান তবে আপনি কিছু আশ্চর্য শক্তি পাবেন I আমি নিজে দুটি ছবির সামনে দাঁড়িয়েছি, একটি স্বামী বিবেকানন্দের, অপরটি ম্যাডামের I এই ছবিদুটি থেকে আমি সাহস এবং শক্তি পাই", বলেন ওই বিডিও।

পরে তিনি সংবাদমাধ্যমের সামনে তাঁর মন্তব্যের স্বপক্ষে যুক্তি দেন। 

রাজ্যের আমলা অরিন্দম মুখোপাধ্যায় বলেন, "তিনি দুর্দান্ত প্রেরণাদায়ী মানুষ, আপনি যদি তাঁর সামনে দাঁড়ান তবে আপনিও অনুপ্রেরণা পাবেন"।

‘‘লক্ষ্মণরেখা অতিক্রম করা উচিত নয়'', আবারও রাজ্য সরকারকে বিঁধলেন রাজ্যপাল

তাঁর এই মন্তব্যের প্রতিক্রিয়ায় বসিরহাটে বিজেপির সাংগঠনিক জেলা সভাপতি গণেশ ঘোষ অরিন্দম মুখোপাধ্যায়ের মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে তাঁকে তৃণমূল কংগ্রেসের পতাকা হাতে রাস্তায় নামতে বলেন।

"মুখ্যমন্ত্রী এখন এই ধরনের বিডিও এবং পুলিশদের দিয়ে গোটা রাজ্য পরিচালনা করছেন। এটি একটি ওপেন সিক্রেট, সবাই জানেন এই গোপন বিষয়টি যে সরকার রাজ্যের পুলিশ, বিডিও, এসডিও এবং ডিএম-দের নিয়ন্ত্রণ করছে"।

"পুলিশের বলে ক্ষমতায় আছেন": মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন বাবুল সুপ্রিয়

"এঁরা যখন দলের (তৃণমূল) হয়েই কাজ করছেন তখন এঁরা কেন সরাসরি তৃণমূলের পতাকা হাতে নিয়ে রাস্তায় নামছেন না? উনি (অরিন্দম মুখোপাধ্যায়) এতদিন ধরে আমরা যা যা অভিযোগ করে এসেছি তাই প্রমাণ করেছেন", বলেন তিনি।

তৃণমূল নেতা ফিরোজ কামাল গাজী অবশ্য হাসনাবাদ ব্লক উন্নয়ন আধিকারিক (বিডিও) অরিন্দম মুখোপাধ্যায়ের হয়ে সওয়াল করেন।

"প্রত্যেক ব্যক্তির নিজস্ব অনুভূতি রয়েছে। প্রশাসনিক কর্মকর্তা হওয়া সত্ত্বেও ওনার নিজস্ব অনুভূতি থাকতেই পারে। দিদির (মমতা বন্দ্যোপাধ্যায়) কাজের প্রতি তাঁর শ্রদ্ধা ও ভালবাসা থাকতেই পারে। সেই অনুভূতিই তিনি নিজের মতো করে প্রকাশ করেছেন", বলেন ফিরোজ কামাল গাজী।

২০২১-এও ক্ষমতায় আসবে তৃণমূলই, বললেন মহুয়া মৈত্র, দেখুন সেই ভিডিও:

More News