This Article is From Jun 14, 2018

"হয় সংস্কারী সন্তানের জন্ম দিন, নয়তো বন্ধ্যা থাকুন", মহিলাদের উদ্দেশে বললেন বিজেপি বিধায়ক

মধ্যপ্রদেশের বিজেপি বিধায়ক, যিনি বিরাট কোহলির দেশভক্তি নিয়ে প্রশ্ন তুলেছিলেন এবং মহিলাদের প্রেম না করার নির্দেশ দিয়েছিলেন, তিনি আরও এক রত্নখচিত মন্তব্য করলেন এবার

সংস্কারী সন্তানের জন্ম দিন, পান্নালাল শাক্যের উপদেশ মহিলাদের উদ্দেশ্যে

গুনা, মধ্যপ্রদেশ: মধ্যপ্রদেশের বিজেপি বিধায়ক, যিনি বিরাট কোহলির দেশভক্তি নিয়ে প্রশ্ন তুলেছিলেন এবং মহিলাদের প্রেম না করার নির্দেশ দিয়েছিলেন, তিনি আরও এক রত্নখচিত মন্তব্য করলেন এবার। “সংস্কারী সন্তানের জন্ম দিতে না পারলে নারীদের নিজেদের বন্ধ্যা করে রাখা উচিত”। বুধবার মধ্যপ্রদেশের গুনাতে একটি সভায় এই কথা বলেন বিজেপি বিধায়ক পান্নালাল শাক্য। গুনা বিধানসভা কেন্দ্রেরই বিধায়ক তিনি।

রাহুল গান্ধী এবং তাঁর দল কংগ্রেসের সমালোচনা করতে গিয়ে ওই বিধায়ক বলেন, “গরিবি হঠাও-এর শ্লোগান দিয়ে ক্ষমতায় এসেছিল কংগ্রেস। তার বদলের গরিবদেরই সাফ করে দিল। এই ধরনের নেতাদের জন্ম দেন এমন মহিলাও আছেন এই সমাজে। সংস্কারী সন্তানের জন্ম দিতে না পারলে, সমাজকে বিকৃত করবে এমন সন্তানের জন্ম দেওয়ার থেকে নিজেদের বন্ধ্যা করে দেওয়া ভালো”, বলেন পান্নালাল শাক্য।

তিনি বলেন রামকে যিনি জন্ম দিয়েছিলেন, সেই কৌশল্যাকেই সব ভারতীয় মায়ের রোল মডেল করা উচিত।এই 57  বছর বয়সী বিজেপি বিধায়ক গত মার্চ মাসের 25 তারিখ গুনার সরকারি কলেজে ভাষণ দিতে এসে নারী সুরক্ষা বিষয়ে মন্তব্য করেছিলেন। ওই দিন তিনি বলেন, “মহিলাদের প্রেম করা থেকে বিরত থাকা উচিত। পুরুষ বন্ধু না থাকলেই তাদের ওপর নেমে আসা বর্বরতা বন্ধ হয়ে যাবে”। পান্নালাল ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে এই কথা বলেন। তিনি ছাত্রদের উপদেশ দেন, “বিদেশি সংস্কৃতিকে নকল করে মহিলাদের সঙ্গে বন্ধুত্ব করা থেকে বিরত থাকুন”।  
 

.