This Article is From Feb 10, 2019

দিল্লিতে জিন্স পরেন আর উত্তরপ্রদেশে এলেই শাড়ি- সিঁদুরে সেজে ওঠেন প্রিয়াঙ্কাঃ বিজেপি সাংসদ

হরিশ দ্বিবেদী বলেন, “সবাই জানে দিল্লিতে থাকলে প্রিয়াঙ্কা জিন্স পরেন। আর উত্তরপ্রদেশে এলেই শাড়ি সিঁদুর পরে নেন তিনি। আমার বা আমার দল বিজেপির কাছে প্রিয়াঙ্কা গান্ধী কোনও ব্যাপার নয়। রাহুল গান্ধী ব্যর্থ হলেও প্রিয়াঙ্কাও ব্যর্থ”।

দিল্লিতে জিন্স পরেন আর উত্তরপ্রদেশে এলেই শাড়ি- সিঁদুরে সেজে ওঠেন প্রিয়াঙ্কাঃ বিজেপি সাংসদ

প্রিয়াঙ্কা গান্ধী সম্পর্কে বিতর্কিত মন্তব্য বিজেপি নেতাদের এই প্রথম নয়

হাইলাইটস

  • প্রিয়াঙ্কা গান্ধী সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য বিজেপি সাংসদের
  • নিজের কেন্দ্রে শাড়ি, দিল্লিতে জিন্স পড়েন : বিজেপি নেতা হরিশ দ্বিবেদী
  • প্রিয়াঙ্কা গান্ধী সম্পর্কে বিতর্কিত মন্তব্য বিজেপি নেতাদের এই প্রথম নয়
বস্তি:

সরকারি ভাবে এখনও দলীয় পদের দায়িত্ব নেননি তিনি। তবে  কংগ্রেসের সাধারণ সম্পাদক হিসেবে  নাম ঘোষণা হয়ে  গিয়েছে  প্রিয়াঙ্কা গান্ধীর। সারা হয়ে  গিয়েছে অন্য প্রস্তুতিও।  দল এটাও জানিয়েছেন পূর্ব উত্তরপ্রদেশের দায়িত্ব সামলাবেন তিনি। এই ঘোষণার পর থেকেই প্রিয়াঙ্কাকে নিশানা করে চলেছে বিজেপি। তবে এবার তাঁকে আক্রমণ করতে গিয়ে শালিনতার মাত্রা অতিক্রম করলেন বিজেপির সাংসদ। হরিশ দ্বিবেদী বলেন, "সবাই জানে দিল্লিতে থাকলে প্রিয়াঙ্কা জিন্স পরেন। আর উত্তরপ্রদেশে এলেই শাড়ি সিঁদুর পরে নেন তিনি। আমার বা আমার  দল বিজেপির কাছে প্রিয়াঙ্কা গান্ধী কোনও ব্যাপার নয়। রাহুল গান্ধী ব্যর্থ হলেও প্রিয়াঙ্কাও ব্যর্থ"।  

প্রথম বৈঠকে রাহুল গান্ধীর থেকে কেন দূরে থাকলেন প্রিয়াঙ্কা

এর আগেও কুরুচিকর মন্তব্য শুনতে হয়েছে প্রিয়াঙ্কাকে। ৩০  জানুয়ারি বিজেপি বিধায়ক সুরেন্দর সিং বলেন রাহুল  হলেন রাবণ এবং তাঁর বোন শূর্পণখা।  তার আগে বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় বলেন, সুন্দর মুখের উপর ভরসা রাখছেন কংগ্রেস। কিন্তু এবার প্রিয়াঙ্কার পোশাক নিয়ে মন্তব্য।

.