This Article is From Apr 01, 2019

জাতীয় নেত্রী হিসাবে নিজেকে তুলে ধরতে টিডিপির সভায় বেপরোয়া হয়ে উঠেছেন মমতা: শাহনেওয়াজ হোসেন

Loksabha Elections 2019: রবিবার অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে টিডিপির সভায় যোগ দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

জাতীয় নেত্রী হিসাবে নিজেকে তুলে ধরতে টিডিপির সভায় বেপরোয়া হয়ে উঠেছেন মমতা: শাহনেওয়াজ হোসেন

Loksabha Elections 2019: অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে টিডিপির সভায় যোগ দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কলকাতা:

জাতীয় নেত্রী হিসাবে নিজেকে তুলে ধরতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বেপরোয়া হয়ে উঠেছেন বলে মন্তব্য করলেন বিজেপি নেতা শাহনেওয়াজ হোসেন। কলকাতায় সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, “নিজের রাজ্যেই তিনি ভিত্তি হারাচ্ছেন, এবং অন্ধ্রপ্রদেশে টিডিপির সমাবেশে যাচ্ছেন। জাতীয় নেত্রী হিসাবে নিজেকে তুলে ধরার এটা একটা বেপরোয়া পদক্ষেপ। আমি জিজ্ঞাসা করতে চাই-পশ্চিমবঙ্গ ছাড়া আর কোথায় তৃণমূল আছে”। তাঁর দাবি, বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভয় পাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, কারণ, তিনি ভালমতোই জানেন, তাঁকে হারানোর মানসিকতা তৈরি হয়েছে এ রাজ্যের মানুষের। রবিবার অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে টিডিপির সভায় যোগ দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার প্রচার শুরু মোদী, মমতার

বিজেপি সহযোগী দলগুলিকে মোদী এবং অমিত শাহকে সমর্থন না করার জন্য সভা থেকে আহ্বান জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, এদিন তিনি হতবাক হয়ে বলেন, মোদীকে সমর্থন করবে কিনা, তা বলার উনি কে? তিনি বলেন, “জোটসঙ্গীরা আমাদের সঙ্গেই রয়েছে। আমরা জানতে চাই, তাঁর জোটসঙ্গী কে। আমাদের জোটসঙ্গীরা আমাদের সঙ্গেই রয়েছে এবং আমরা একসঙ্গে ভোটে লড়ব”।

বিজেপির সহযোগী সংগঠনগুলির মোদীর পাশে থাকা উচিত নয়: মমতা

রাজ্যের ৪২ আসনের মধ্যে ২৩ আসনে জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী শাহনেওয়াজ হোসেন বলেন, নির্বাচনে সম্পূর্ণ ছত্রভঙ্গ হয়ে যাবে তৃণমূল কংগ্রেস। জম্মু কাশ্মীরের জন্য আলাদা প্রধানমন্ত্রীর দাবি তুলেছেন ওমর আবদুল্লা বলেন,“ আর্টিকেল ৩৭০ আছে কিনা সেটা বিষয়। তবে তাঁর আলাদা প্রধানমন্ত্রীর দাবি কখনই পূর্ণ হবে না”। সংবিধানের ৩৭০ নম্বর ধারা জম্মু কাশ্মীরকে বিশেষ মর্যাদা দিয়েছে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.