This Article is From Apr 01, 2019

বিজেপির সহযোগী সংগঠনগুলির মোদীর পাশে থাকা উচিত নয়: মমতা

টিডিপির সভায় উপস্থিত হয়ে  মুখ্যমন্ত্রী বলেন এখন দেশের  লড়াই (Lok shabah Election 2019) মোদি এবং বিজেপি সভাপতি অমিত শাহের বিরুদ্ধে

বিজেপির সহযোগী সংগঠনগুলির মোদীর পাশে থাকা উচিত নয়: মমতা

Lokshabha Election 2019: মুখ্যমন্ত্রী  বলেন, এবার  বাংলায়  বিজেপি একটিও আসন পাবে না। 

হাইলাইটস

  • বিজেপির সহযোগী সংগঠনগুলির মোদীর পাশে থাকা উচিত নয়ঃ মমতা
  • এবার পশ্চিমবঙ্গে বিজেপি একটিও আসন পাবে না দাবি মমতার
  • উত্তরপ্রদেশে মায়া - অখিলেশের জোট থাকায় বিজেপির আসন কমবঃ মমতা
বিশাখাপত্তনম:

লোকসভা নির্বাচনে(Lok Sabha Election 2019)বিজেপির সহযোগী সংগঠনগুলো (Sister Organizations Of BJP) যাতে  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে PM Modi ) সমর্থন না করে তার জন্য অনুরোধ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Bengal CM Mamata Bannerjee)।  টিডিপির (TDP Rally)সভায় উপস্থিত হয়ে  মুখ্যমন্ত্রী বলেন এখন দেশের  লড়াই মোদি এবং বিজেপি সভাপতি অমিত শাহের (BJP President Amit Shah) বিরুদ্ধে।এবারের নির্বাচন বিভিন্ন দিক থেকে বিশেষ।

কংগ্রেস এবং এনসিপির জোটকে কুম্ভকর্ণের সঙ্গে তুলনা করলেন মোদী

রাজ্যে বিজেপির সংগঠন বৃদ্ধি সম্পর্কে মুখ্যমন্ত্রী  বলেন, এবার  বাংলায়  বিজেপি একটিও আসন পাবে না।  তাছাড়া গোটা দেশে বিজেপির আসন সংখ্যা কমে ১২৫ হতে চলেছে। ২০১৪  সালে দক্ষিণ ভারতের অন্ধ্র, কেরালা কর্ণাটক এবং তামিলনাড়ু মিলিয়ে ১৯১ টি আসনের মধ্যে বিজেপি ২২ টি পেয়েছিল।  মমতা মনে করেন সেই ফলের পুনরাবৃত্তি প্রয়োজন।  অন্যদিকে গত নির্বাচনে উত্তর প্রদেশে বিজেপির ফল  সবচেয়ে ভালো হয়েছিল। ৮০টির মধ্যে ৭৩টি আসন পেয়েছিল তারা। কিন্তু এবার মায়াবতী এবং অখিলেশ যাদবের জোট হওয়ায় সেই ফল আর হবে না।

বিজেপির সহযোগী সংগঠনগুলো যাতে  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সমর্থন না করে তার জন্য অনুরোধ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টিডিপির সভায় উপস্থিত হয়ে  মুখ্যমন্ত্রী বলেন এখন দেশের  লড়াই মোদি এবং বিজেপি সভাপতি অমিত শাহের বিরুদ্ধে। এবারের নির্বাচন বিভিন্ন দিক থেকে বিশেষ।  এবার মোদী  এবং অনিত শাহকে হারিয়ে দিতে হবে। তাঁর মতে এবারের নির্বাচন সমস্ত  দিক থেকে বিশেষ। 

রাজ্যে বিজেপির সংগঠন বৃদ্ধি সম্পর্কে মুখ্যমন্ত্রী  বলেন,  এবার  এরাজ্যে  বিজেপি একটিও আসন পাবে না।  তাছাড়া গোটা দেশে বিজেপির আসন সংখ্যা কমে ১২৫ হতে চলেছে। ২০১৪  সালে দক্ষিণ ভারতের অন্ধ্র, কেরালা কর্ণাটক এবং তামিলনাড়ু মিলিয়ে ১৯১ টি আসনের   মধ্যে বিজেপি ২২ টি পেয়েছিল।  মমতা মনে করেন সেই ফলের পুনরাবৃত্তি প্রয়োজন।  অন্যদিকে গত নির্বাচনে উত্তর প্রদেশে বিজেপির ফল  সবচেয়ে ভালো হয়েছিল। ৮০টির মধ্যে  ৭৩টি আসন পেয়েছিল তারা। কিন্তু এবার মায়াবতী এবং অখিলেশ যাদবের জোট হওযায় সেই ফল আর হবে না।

(সংবাদ সংস্থা পিটিআইয়ের তথ্য সংযোজিত হয়েছে)



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.