This Article is From Apr 10, 2019

'লজ্জা করে না, সেনা-শহিদদের নাম করে ভোট চাইছে', মোদীকে আক্রমণ মমতার

Lok Sabha election 2019: মঙ্গলবার উত্তর দিনাজপুরের এক জনসভা থেকে মমতা(mamata banerjee) বলেন, দেশের প্রতিটি নাগরিকের জন্য কাজ করে কেন্দ্রীয় বাহিনী।

'লজ্জা করে না, সেনা-শহিদদের নাম করে ভোট চাইছে',  মোদীকে আক্রমণ মমতার
ইসলামপুর:

গত পাঁচ বছরেও অযোধ্যায় রামমন্দির (Ram Temple) তৈরি করতে ব্যর্থ মোদী(pm modi) সরকার, এই নিয়ে কেন্দ্রকে তীব্র ব্যঙ্গ করে তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সেনা ও শহিদদের নামে ভোট চাওয়া জন্য তীব্র সমালোচনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi)। মঙ্গলবার উত্তর দিনাজপুরের এক জনসভা থেকে মমতা(mamata banerjee) বলেন, দেশের প্রতিটি নাগরিকের জন্য কাজ করে কেন্দ্রীয় বাহিনী। নরেন্দ্র মোদী(narendra modi) আর বিজেপি যদি ভেবে থাকেন যে, ভারতীয় সেনা তাদের সম্পত্তি, তাহলে খুব ভুল করবে। তাঁর কথায়, “গত পাঁচ বছর ধরে অযোধ্যায় তো রামমন্দির(Ram Temple) বানাতে পারল না। অথচ, যখন নির্বাচন উপস্থিত হবে, তখনই ওই ইস্যুটাকে খুঁচিয়ে তুলবে ওরা। মানুষ বোকা নয়। মানুষকে বারবার বোকা বানানো যায় না”।

মোদীর কাজকর্ম দেখলে আত্মহত্যা করতেন হিটলারঃ মমতা

তিনি আরও বলেন, “ওরা এখন সেনা আর শহিদদের নাম করে ভোট চাইছে মানুষের কাছে। কত বড় নির্লজ্জ ভাবুন এরা! এমন হাবভাব, যেন, দেশের সেনারা বিজেপি আর মোদীর নিজের সম্পত্তি! সেনাবাহিনী দেশের প্রতিটি নাগরিকের। তারা আমাদের গর্ব। কেন ইন্টালিজেন্সের কাছে রিপোর্ট থাকা সত্ত্বেও পুলওয়ামা আক্রমণ হল তা নিয়ে আগে জবাব দিক মোদী সরকার”।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.