This Article is From May 20, 2019

Elections 2019: ‘মমতা দিদি’ এখন ‘মমতা দাদাগিরি’, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ মনোজ তিওয়ারির

Lok Sabha Elections 2019: তিনি মমতাকে ভর্ৎসনা করে বলেন, মমতা পশ্চিমবঙ্গের সংস্কৃতিকে ধ্বংস করছেন।

Elections 2019: ‘মমতা দিদি’ এখন ‘মমতা দাদাগিরি’, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ মনোজ তিওয়ারির

তিনি মমতাকে ভর্ৎসনা করে বলেন, মমতা পশ্চিমবঙ্গের সংস্কৃতিকে ধ্বংস করছেন।

নিউ দিল্লি:

মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আর ‘মমতাদিদি' নন। তিনি এখন ‘মমতা দাদাগিরি'। লোকসভা নির্বাচনের (Lok Sabha Election 2019) ফল প্রকাশ বৃহস্পতিবার। তার আগে সোমবার এই ভাষাতেই রাজ্যের মুখ্যমন্ত্রীকে আক্রমণ করলেন দিল্লি বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি (Manoj Tiwari)। এএনআই-কে তিনি বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গে মানুষকে বিশ্বাস করেন না। ভোটের সময় তিনি আমাদের কর্মীদের উপরে আক্রমণ চালিয়েছেন। মানুষকে ভোট দিতে দেননি। তিনি আর ‘মমতাদিদি' নন। তিনি এখন ‘মমতা দাদাগিরি'।'' তিনি মমতাকে (Mamata Banerjee) ভর্ৎসনা করে বলেন, "মমতা পশ্চিমবঙ্গের সংস্কৃতিকে ধ্বংস করছেন"। অভিনেতা থেকে রাজনীতিতে আসা ৪৮ বছরের মনোজ(Manoj Tiwari) আত্মবিশ্বাসের সঙ্গে জানান, বাংলায় তাঁরা ২০টির বেশি আসন পাবেনই। এগজিট পোলের হিসেবের থেকেই তাঁর দলকে তিনি এগিয়ে রাখছেন বলে জানান মনোজ।

Elections 2019: মমতা-চন্দ্রবাবু বৈঠক, বাড়ছে জল্পনা

মনোজ(Manoj Tiwari) বলেন, ‘‘এগজিট পোলে (exit polls) আমরা দেখছি ১৭। আমি বিশ্বাস করি আমরা ২০টারও বেশি আসন পাব। মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের দিন ফুরিয়ে আসছে। উনি যদি মানুষকেই না বিশ্বাস করতে পারেন, তাহলে এগজিট পোলকেই বা বিশ্বাস করবেন কীভাবে?'' টেলিভিশন চ্যানেলের সমস্ত এগজিট পোলই একমত, বিজেপির নেতৃত্বে এনডিএ জোটই ক্ষমতায় থাকবে। লোকসভায় সংখ্যাগরিষ্ঠ থাকবেন মোদীরাই । যদিও বিরোধী দলগুলি সেই হিসেব মানতে একেবারেই রাজি নয়। উত্তর-পূর্ব দিল্লি লোকসভা থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন মনোজ। তাঁর দাবি, তাঁর দল এখানে সাতটি আসনের সব ক'টিই পাবে। মনোজ বলছেন, ‘‘অন্য দলগুলির কাছে দি‌ল্লিতে নো ভ্যাকেন্সি।''

মনোজের(Manoj Tiwari) দাবি, বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিজেপি ক্ষমতায় আসবে ও আরও একবার প্রধানমন্ত্রীর শপথ গ্রহণ করবেন নরেন্দ্র মোদী । প্রসঙ্গত, সমাজবাদী পার্টির হয়ে ২০০৯ সালে লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন মনোজ। কিন্তু সেবার তাঁকে হারতে হয় যোগী আদিত্যনাথের কাছে। পরে তিনি বিজেপিতে (BJP) যোগ দেন। এবং ২০১৪ সালের লোকসভা নির্বাচনে জয়লাভ করেন। পরে ২০১৭ সালে নয়াদিল্লিতে স্থানীয় নির্বাচনে বিজেপির বিপুল সাফল্যের সময়ে তিনিই ছিলেন স্থানীয় সংগঠনের নেতা।

আপাতত সকলেরই চোখ ২৩ মে-র দিকে। সেদিনই জানা যাবে, এবারের লোকসভা নির্বাচনে কারা জয়লাভ করল।

.