This Article is From Apr 01, 2019

এটা একটা বিশেষ নির্বাচন, কোন দিকে থাকতে চান বেছে নিন

Lok Sabha Elections 2019: অন্ধ্রপ্রদেশে টিডিপির সভা থেকে  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কড়া ভাষায় আক্রমণ করলেন দুই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অরবিন্দ কেজরিওয়াল।

এটা একটা বিশেষ নির্বাচন, কোন দিকে থাকতে চান বেছে নিন

Lok Sabha Elections 2019: মমতা বলেন বিদেশে ভোটের আগে  যদি আলোচনা হতে পারে তাহলে এখানে কেন হবে না?

হাইলাইটস

  • মোদীকে কড়া ভাষায় আক্রমণ করলেন দুই মুখ্যমন্ত্রী মমতা এবং অরবিন্দ
  • বিদেশে ভোটের আগে যদি আলোচনা হতে পারে তাহলে এখানে কেন হবে না?
  • ২৬ টি লোকসভা এবং ১৭৫ টি বিধানসভা কেন্দ্রে লড়বে তারা
বিশাখাপত্তনম:

অন্ধ্রপ্রদেশে টিডিপির সভা থেকে  প্রধানমন্ত্রী (PM Modi ) নরেন্দ্র মোদীকে কড়া ভাষায় আক্রমণ করলেন দুই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Chief Minister Mamata Bannerjee) এবং অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal))। সভা মঞ্চ থেকে মোদীকে বিতর্কে বসার আহ্বান জানালেন মমতা।  রাফাল যুদ্ধ বিমান কেনা নিয়ে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী  আগেই মোদীকে  বিতর্কে বসার জন্য আহ্বান করেছেন। মমতা বলেন বিদেশে ভোটের আগে  যদি আলোচনা হতে পারে তাহলে এখানে কেন হবে না?  এটা একটা বিশেষ নির্বাচন। ঠিক করে  নিনি কাকে ভোট দিতে চান। আমরা মোদীকে জিততে দেব না। এবার দিল্লিতে জনগণের সরকার তৈরি হবে।

"আপনি কেন বিতর্কে আসছেন না": অন্ধ্রপ্রদেশে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

ভাববেন না ভোটের পর আমরা প্রধানমন্ত্রী নির্বাচন করে নেব। অন্যদিকে আপ প্রধান বলেন, মোদী এবং শাহ গত পাঁচ বছর ভারতের সবচেয়ে দুর্নীতিগ্রস্থ সরকার পরিচালনা করেছেন।আমেরিকার রাষ্ট্রপতি নির্বাচনের ধাঁচে বিতর্কের জন্য প্রধানমন্ত্রীর দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে মমতা বলেন, “মোদীজী, আপনি কখনও একটা সাংবাদিক সম্মেলন করেন নি। এমনকী, কোনও বিতর্কেও আসছেন না কেন? যদি বিদেশে করতে পারে, আমরা এখানে কেন পারব না”।

অন্ধ্রপ্রদেশে নাইডুর হয়ে প্রচার মমতা বন্দ্যোপাধ্যায়ের, জুড়বেন কেজরিওয়ালও

বাংলার মুখ্যমন্ত্রী আরও বলেন, “আমাদের কারো কাছে কোনও কাগজ না টেলিপ্রম্পটার থাকবে না। এটা কোনও তৈরি করা বক্তব্য হবে না। এটা হবে  সাধারণ মানুষের সঙ্গে সরাসরি কথোপকথন। আমরা দেখব, কার কত দম”। এই মঞ্চ থেকেই মমতা  বলেন, এবার বাংলায় বিজেপি একটা আসনও পাবে না। আর গোটা দেশের নিরিখে ১২৫টির বেশি আসন বিজেপি পাবে না।

এই দুজন ছাড়া রাহুল গান্ধীও রবিবার ছিলেন অন্ধ্রপ্রদেশে. ২৬ টি লোকসভা এবং ১৭৫ টি বিধানসভা কেন্দ্রে লড়বে তারা।

.