This Article is From Mar 11, 2019

ভোট ঘোষণার পর এমনটাই করলেন নির্মলা সীতারামন

Nirmala Sitharaman: দলের তরফে জানানো হয়, একটি অনুষ্ঠানে সরকারী গাড়ি ছেড়ে এক বিজেপি নেতার গাড়িতে বিমানবন্দর যান, এসকর্ট গাড়িও নেন নি তিনি।

ভোট ঘোষণার পর এমনটাই করলেন নির্মলা সীতারামন

Nirmala Sitharaman: চেন্নাইয়ে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন।

চেন্নাই:

রবিবার লোকসভা নির্বাচনের(Loksabha Elections 2019) দিনক্ষণ ঘোষণা করেছে নির্বাচন কমিশন, সঙ্গে সঙ্গেই লাগু হয়েছে আদর্শ আচরণবিধি।দলের তরফে জানানো হয়, চেন্নাই থেকে বিশেষ বিমান ছেড়ে বাণিজ্যিক বিমানে দিল্লি ফেরেন প্রতিরক্ষামন্ত্রী(Defence Minister) নির্মলা সীতারামন(Nirmala Sitharaman) । চেন্নাইয়ে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন নির্মলা সীতারামন(Nirmala Sitharaman), সরকারী গাড়ি এমনকী, এসকর্ট গাড়িও নেন নি তিনি। এক বিজেপি নেতার গাড়িতে বিমানবন্দর পৌঁছান প্রতিরক্ষামন্ত্রী(Defence Minister) ।

লোকসভা নির্বাচনে প্রথম বার ভোট দেবেন দেড় কোটি ভোটার

একটি বিশেষ বিমানে যাওয়ার কথা ছিল প্রতিরক্ষামন্ত্রীর(Defence Minister) , কিন্তু রওনা হওয়ার কিছুক্ষণের মধ্যেই ভোটের দিনক্ষণ ঘোষণা করে দেয় নির্বাচন কমিশনার এবং লাগু হয়ে যায় আদর্শ আচরণবিধি। বিজেপি জানিয়েছে, ৮.৪০ এর অন্য একটি বিমানে দিল্লি রওনা হন প্রতিরক্ষামন্ত্রী(Defence Minister) । বিমানবন্দর সূত্রের খবর, এমনকী, বিমানবন্দরে তাঁকে ছাড়তে আসাতেও আধিকারিকদের নিষেধ করেন প্রতিরক্ষমন্ত্রী।

.