তৃণমূল প্রার্থীর অভিযোগে ‘বহিরাগত’ বিজেপি সমর্থকদের হোটেল ছাড়ার নির্দেশ দিল পুলিশ

বারাসতে (Barasat Loksabha Constituency) বিজেপি সভাপতি (BJP President Amit Shah) অমিত শাহর সভার পর উত্তেজনা ছড়িয়ে পড়ল।

 Share
EMAIL
PRINT
COMMENTS
তৃণমূল প্রার্থীর অভিযোগে ‘বহিরাগত’ বিজেপি সমর্থকদের হোটেল ছাড়ার নির্দেশ দিল পুলিশ

হোটেল ছেড়ে তাঁরা তুহিন মণ্ডল নামে  এক বিজেপি কর্মীর বাড়িতে গিয়ে  আশ্রয় নেন।  


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. বারাসতে বিজেপি সভাপতি অমিত শাহর সভার পর উত্তেজনা ছড়িয়ে পড়ল
  2. তৃণমূলের দাবি গুজরাট থেকে কর্মী-সমর্থকদের নিয়ে এসেছিল বিজেপি
  3. বিজেপি কর্মীদের হোটেল ছেড়ে এলাকা থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়

বারাসতে (Barasat Loksabha Constituency) বিজেপি সভাপতি (BJP President Amit Shah) অমিত শাহর সভার পর উত্তেজনা ছড়িয়ে পড়ল। তৃণমূলের দাবি এই  সভার জন্য গুজরাট থেকে কর্মী-সমর্থকদের নিয়ে এসেছিল বিজেপি। শুধু তাই নয় এই ব্যক্তিদের সঙ্গে  অর্থ এবং অস্ত্র রাজ্যে  পাঠান হয়েছে। সভা  শেষ হওয়ার পর একটি হোটেলে গিয়ে ওঠেন কর্মী- সমর্থকরা। বাইরে ভিড় করে তৃণমূল। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে  যাচ্ছে দেখে তৎপর হয়  পুলিশ। গুজরাট থেকে আসা  বিজেপি কর্মীদের হোটেল ছেড়ে  এলাকা থেকে বেরিয়ে  যাওয়ার নির্দেশ দেওয়া হয়। কিন্ত ওই কর্মীরা  এলাকা ছাড়েননি। হোটেল ছেড়ে তাঁরা তুহিন মণ্ডল নামে  এক বিজেপি কর্মীর বাড়িতে গিয়ে  আশ্রয় নেন।      

সে খবর চাউর হতে ওই বিজেপি কর্মীর বাড়ির বাইরে হাজির হয় তৃণমূল।  উত্তেজনা  চরমে ওঠে। ভোটের আগে এলাকা থেকে বহিরাগতদের বের করে দিতে  হবে  দাবি করে বারাসত থানার বাইরে ধর্নায় বসেন স্থানীয় তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার। পরিস্থিতি সামাল দিতে বিজেপি কর্মীর বাড়ি যায়  পুলিশ। কোনও সাড়া শব্দ না মেলায় দরজা ভেঙে ভেতরে ঢুকে পড়ে পুলিশ। তখন সেখানে বেশ কিছু বিজেপি কর্মী উপস্থিত ছিলেন। ছিলেন অরবিন্দ মেননও। দক্ষিণ ভারতের এই আরএসএস সংগঠক রাজ্য  বিজেপির অতিরিক্ত পর্যবেক্ষকের দায়িত্ব পেয়েছেন কিছু দিন আগে। বিজেপির অভিযোগ  তৃণমূল কর্মীরা তাঁর গাড়িতে ভাঙচুর চালিয়েছে। পাশাপাশি  গুজরাটের কর্মী সমর্থকদের এলাকা ছাড়তে  বলায় পুলিশেরও সমালোচনা করেছে  বিজেপি। দলের রাজ্য শাখার সহ সভাপতি শিশির বাজোরিয়া  টুইটে লেখেন,গুজরাট থেকে আসা কর্মী সমর্থকদের এলাকা  ছাড়তে হবে। এটার কোনও যুক্তি নেই, ভোটের ছ'দিন বাকি আছে। এদিকে  বিজেপি কর্মীর বাড়ি থেকে  গুজরাটের কর্মী সমর্থকদের থানায় নিয়ে আসে  পুলিশ। রাতের দিকে  থানায় যান  বিজেপি নেতা  মুকুল রায়।                                      
 

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................