মোদীকে দ্বিতীয়বার প্রধানমন্ত্রী করতে পারবে না বিজেপিঃ শরদ পাওয়ার

তিনি বলেন, গোটা দেশ বিশেষ করে গ্রামীণ ভারত মোদীকে পরাস্ত করতে  প্রস্তুত। গ্রামের মানুষ মোদী সরকারের কাজকর্মে অখুশি।

 Share
EMAIL
PRINT
COMMENTS

এনডিটিভিকে একান্ত সাক্ষাৎকারে  এনসিপি প্রধান বলেন, বিজেপি একক সংখ্যাগোরিষ্ঠতা পাবে না।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. মোদীকে দ্বিতীয়বার প্রধানমন্ত্রী করতে পারেবে না বিজেপিঃ শরদ পাওয়ার
  2. একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, বিজেপি একক সংখ্যাগোরিষ্ঠতা পাবে না
  3. তিনি বলেন, গোটা দেশ বিশেষ করে গ্রামীণ ভারত মোদীকে পরাস্ত করতে প্রস্তুত

লোকসভা নির্বাচনে (Lok Sabha Elections 2019) বিজেপির সবচেয়ে বড়  দল (Single Largest Party) হিসেবে উঠে আসার সম্ভবনা  আছে বলে মেনে নিলেন এনসিপি প্রধান  শরদ পাওয়ার। কিন্তু নরেন্দ্র মোদীকে (Narendra Modi )  আরও একবার  প্রধানমন্ত্রী পদে  বসানোর মতো সংখ্যা গোরিষ্ঠতা বিজেপি পাবে না  বলে তিনি মনে  করেন। এনডিটিভিকে একান্ত সাক্ষাৎকারে  এনসিপি প্রধান বলেন, বিজেপি একক সংখ্যাগোরিষ্ঠতা পাবে না। মানে ওরা একার ক্ষমতায় সরকার গড়তে পারবে না। সেক্ষেত্রে অন্যদের সমর্থন নিয়ে সরকার গড়তে পারে বিজেপি। তখন কয়েকটি দল বিজেপিকে সমর্থন করতে রাজি হলেও তারা প্রধানমন্ত্রী হিসেবে অন্য কাউকে চাইবে।  তিনি বলেন, গোটা দেশ বিশেষ করে গ্রামীণ ভারত মোদীকে পরাস্ত করতে  প্রস্তুত। গ্রামের মানুষ মোদী সরকারের কাজকর্মে অখুশি।

বাচ্চাদের মতো আচরণ করে ভোট জেতা যায় না, একই মাঠে মঞ্চ নিয়ে মমতাকে তোপ মোদীর

মহারাষ্ট্রে সভা করে প্রধানমন্ত্রী অভিযোগ করেন এনসিপি দলে পাওয়ার পরিবারের দাপট চলছে। অন্য  নেতাদের সরিয়ে পাওয়ার পরিবারের সদস্যদের এগিয়ে  দেওয়া  হচ্ছে। তাঁর আরও অভিযোগ দলের রাশ শরদ পাওয়ারের থেকে  নিজের হাতে নিয়ে নিয়েছেন তাঁর ভাইপো। এ প্রসঙ্গে  শরদ- কন্যা সুপ্রিয়া সুলে বলেন, আমার রক্ত জলের থেকেও বেশি গভীর। আমি আর পরিবারকে ভালবাসি। কিন্তু এই  দলটি কোনও একটি পরিবার তৈরি করেনি। হাজার হাজার কর্মীর রক্ত- ঘাম দিয়ে এই দল তৈরি হয়েছে। সেটা আমাদের সবার মনে আছে আর তাই অযথা  আলোচনার জন্য সময় নষ্ট করে লাভ নেই।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................