তৃণমূলের বিরুদ্ধে ভোটের কারচুপির অভিযোগে সরব লকেট, মেজাজ হারালেন বিজেপি নেত্রী

পঞ্চম দফার লোকসভা ভোটে  (Fifth Phase Of Lok sabha Election 2019 ) ব্যারাকপুরের (Barrackpur) পাশাপাশি উত্তপ্ত হয়ে উঠল হুগলিও (Hoogly LS  Seat)

 Share
EMAIL
PRINT
COMMENTS
হুগলি: 

পঞ্চম দফার লোকসভা ভোটে  (Fifth Phase Of General Election 2019 ) ব্যারাকপুরের (Barrackpur) পাশাপাশি উতপ্ত হয়ে উঠল হুগলিও (Hoogly LS  Seat)। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) অভিযোগ তৃণমূল ভোটে  ব্যাপাক কারচুপি করেছে। পাশাপাশি  তাঁকেও ভোট গ্রহ কেন্দ্রে  ঢুকেতে দেখা  গেল।  পাশাপাশি ধনেখালি থানা এলাকার একটি বুথে  গিয়ে তৃণমূল  কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন বিজেপির মহিলা সংগঠনের রাজ্য সভাপতি। হুগলির একটি কেন্দ্রে গিয়ে রীতিমতো হুমকি দিতে  দেখা যায়। পরে এনডিটিভিকে তিনি জানান, ধনেখালির ৩১১টি বুথের মধ্যে ২০০টিতেই কারচুপি চলছে। তাঁর আরও অভিযোগ কয়েকটি জায়গায় ইভিএমের উপর থাকা  বিজেপির প্রতীকের গায়ে কালো স্টিকার লাগিয়ে দেওয়া হয়েছে।

"এক্সপায়ারি প্রধানমন্ত্রী" ফোন- বিতর্কে কটাক্ষ মমতার

 ভোটের শুরুতেই হলেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং।  ধস্তাধস্তিতে তাঁর মুখে আঘাত লেগেছে বলে খবর। ঠোঁট ফেটে রক্ত বের হওয়ার ছবিও দেখা গিয়েছে। প্রথম থেকেই ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের পরিস্থিতি নিয়ে রাজনৈতিক মহলে চর্চা ছিল। গত কয়েকদিন ধরেই ব্যারাকপুরের একাধিক জায়গায় পরিস্থিতি উত্তপ্ত হতে শুরু করে। শাসক দল তৃণমূল অভিযোগ করে বিজেপির গুন্ডারা অশান্তি ছড়াচ্ছে। শুধু তাই নয় বিজেপি প্রার্থী অর্জুন সিংকে নজরবন্দি করার জন্য কমিশনের কাছে আবেদন জানায় তৃণমূল। এমনই উত্তেজক আবহে ভোট শুরু হয় ব্যারাকপুরে। তার আগে  গতকাল রাতে কয়েকটি জায়গায় গোলমাল হয়। এক জায়গায় বিজেপির নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ ওঠে    তৃণমূলের বিরুদ্ধে। এরপর ভোট শুরু হতেই ব্যারাকপুরের নোয়াপাড়া থেকে শুরু করে মোহনপুর সহ বিভিন্ন জায়গায় গোলমালের  খবর আসতে থাকে। অর্জুন সিং অভিযোগ করেন বিজেপির এজেন্টদের বুথে  বসতে দেওয়া হচ্ছে না। নিজের ভোট দেওয়ার পর মোহনপুরের যান বিজেপি প্রার্থী। সেখানেই গোলমাল হয়। এদিকে কাশ্মীরে  অনন্তনাগের আসনে  একটি জায়গায় ভোট হচ্ছে আজ। সকালে সেখানে একটি গ্রেনেড বিস্ফোরণও হয়।               

  

   



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................