"এক্সপায়ারি প্রধানমন্ত্রী" ফোন- বিতর্কে কটাক্ষ মমতার

General Election 2019:'এক্সপায়ারি প্রধানমন্ত্রী'র সঙ্গে মঞ্চ ভাগ করবো না, মোদীকে কটাক্ষ মমতার

 Share
EMAIL
PRINT
COMMENTS

হাইলাইটস

  1. রাজ্যে এসে ঘূর্ণিঝড় ফণী প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে নিশানা করেন মোদী
  2. অব্যবহিত পরে পাল্টা তাঁকে নিশানা করলেন তৃণমূল সুপ্রিমো
  3. তিনি বলেন আমি ঝড়ের উপর চোখ রেখেছিলাম আর মোদী প্রচার করছিলেন

মঞ্চ ভাগ করে নিতে চান না বলেই প্রধানমন্ত্রীর (PM Modi) ফোনের জবাব দেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Bannerjee)। নির্বাচনী জনসভা (Election Rally) থেকে এ কথাই জানালেন মমতা। বিষ্ণুপুরে দলীয় প্রার্থীর হয়ে প্রচার করতে গিয়ে মুখ মন্ত্রী বলেন একজন প্রধানমন্ত্রীর মেয়াদ ফুরিয়ে গিয়েছে   তাঁর  সঙ্গে মঞ্চ ভাগ করব না বলেই আমি ফোন ধরিনি। মুখ্যমন্ত্রীকে নিশানা করে ঘূর্ণিঝড় ফণী (Cyclone Fani) প্রসঙ্গে সোমবার রাজ্যে এসে  প্রধানমন্ত্রী বলেন,  আমি চিন্তায় ছিলাম। মমতা বন্দ্যোপাধ্যায়কে দুবার ফোনও করেছিলাম। কিন্তু তিনি ধরেননি। ঘূর্ণিঝড় ফণী নিয়ে রাজ্যের রাজ্যপাল (Governor Of Bengal) কেশরী নাথ  ত্রিপাঠীকে ফোন করা নিয়ে তৈরি হওয়া বিতর্কের মাঝে  রাজ্যে এসে এমনই  দাবি  করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অব্যবহিত পরে  পাল্টা তাঁকে নিশানা করলেন তৃণমূল সুপ্রিমো (TMC Supremo) । তিনি বলেন, ঝড়ের কথা  শুনে  আমি  খড়গপুরে  চলে গিয়েছিলাম। ওখান থেকে গোটা পরিস্থিতির উপর নজর রাখছিলাম। কিন্তু প্রধানমন্ত্রী সে সময় ভোটের প্রচারেই ব্যস্ত  ছিলেন।

দুবার ফোন করেছিলাম কিন্তু দিদি ধরেননি: মোদী

রাজ্যপালকে প্রধানমন্ত্রীর ফোন  করার ঘটনায় যারপরনাই ক্ষুব্দ বাংলা শাসক শিবির। তারা মনে করছে এভাবে দেশের যুক্তরাষ্ট্রীয় কাঠামোকে শ্রদ্ধা করেন না প্রধানমন্ত্রী। রাজ্যের পরিস্থিতি সম্পর্কে খোঁজ নিতে তাঁর মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলার প্রয়োজন ছিল। তা না করে রাজ্যপালকেকে কেন ফোন করলেন সে প্রশ্নই তুলেছে তৃণমূল। এদিকে রাজ্যের যে সমস্ত এলাকার উপর দিয়ে ঘূর্ণিঝড় বয়ে গিয়েছে তার কয়েকটি জায়গায় পরিস্থিতি খতিয়ে দেখেন  রাজ্যপাল।  তবে  প্রধানমন্ত্রীর আগেই তাঁর দপ্তরের তরফে বলা হয় প্রধানমন্ত্রী মুখ্যমন্ত্রীকে ফোন করেছিলেন।  মমতার পাশাপাশি ওড়িশার মুখ্যমন্ত্রীকেও ফোন করেছিলেন ব্লে দাবি পিএমও-র আধিকারিকদের।                              

                   



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................