This Article is From May 19, 2019

Bhatpara Bypolls: গাড়িতে আগুন, বোমাবাজি, রণক্ষেত্র ভাটপাড়া

Bhatpara Bypolls: বিজেপির আনা বহিরাগতরাই এই হামলা চালিয়েছে বলে অভিযোগ তৃণমূলের।

Bhatpara violence: দাঁড়িয়ে থাকা দুটি গাড়িতে আগুন ধরে যায়।

কলকাতা:

লোকসভা নির্বাচনের(Lok sabha Elections 2019) শেষ দফা ভোটের আগেরদিন তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া। রবিবার ভাটপাড়ায় বিধানসভা নির্বাচনের (Bhatpara Assembly elections 2019) ভোটগ্রহণ পর্ব। অভিযোগ, এক বিজেপি নেতাকে লক্ষ্য করে গুলি করা হয়, শোনা যায় বোমা ফাটার শব্দও। দাঁড়িয়ে থাকা দুটি গাড়িতে আগুন লেগে যায়। ঘটনায় একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল-বিজেপি। রাজ্যের শাসকদলের অভিযোগ, বিজেপির আনা বহিরাগতরাই এই হামলা চালিয়েছে। ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনে(Bhatpara Assembly elections) তৃণমূল প্রার্থী মদন মিত্রের(Madan Mitra) বিরুদ্ধে প্রার্থী বিজেপির পবন সিং। সারদা কেলেঙ্কারিতে জেল থেকে ছাড়া পাওয়ার তিন বছর পর ভোটে দাঁড়ালেন মদন মিত্র। সারদার পাশাপাশি নারদ কেলেঙ্কারিতেও তাঁর নাম জড়ায়।

যাদবপুরে চুরাশির মমতা হয়ে উঠতে পারবেন মিমি চক্রবর্তী ?

এই কেন্দ্রের বিধায়ক ছিলেন অর্জুন সিং।পরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। ফলে আসনটি শূন্য হয়। লোকসভা নির্বাচনের(Lok sabha Elections 2019) শুরু থেকেই রাজ্যের বিভিন্ন জায়গা থেকে সন্ত্রাসের খবর এসেছে। নির্বাচনের আবহে মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী মোদীর দ্বৈরথ দেখা গেছে।

'৯৮ এর জোটের পরে রাজ্যে বিজেপিকে সুবিধা করে দিচ্ছে তৃণমূলই; সীতারাম ইয়েচুরি

মঙ্গলবার অমিত শাহের রোড শো এবং তারপরে হিংসাকে কেন্দ্র করে পরিস্থিতি চরমে ওঠে। দেশজুড়ে সমালোচনার ঝড় বয়ে যায়। ঘটনা নিয়ে একে অপরের দিকে দোষারোপ শুরু করে তৃণমূল ও বিজেপি।

রবিবার ভাটপাড়ায় বিধানসভা উপনির্বাচনের(Bhatpara Assembly ভোটগ্রহণ। পাশাপাশি দমদম, বসিরহাট, বারাসাত, যাদবপুর, জয়নগর, মথুরাপুর, ডায়মন্ডহারবার. কলকাতা উত্তর ও দক্ষিণ লোকসভা কেন্দ্রের ভোট গ্রহণ।

.