This Article is From Apr 18, 2019

পুরুলিয়ায় রাস্তার ধারে উদ্ধার বিজেপি যুব মোর্চা কর্মীর ঝুলন্ত দেহ

বৃহস্পতিবার পুরুলিয়ার আর্শা গ্রামের সেনাবানা এলাকায় রাস্তার ধারেই উদ্ধার হল বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ।

পুরুলিয়ায় রাস্তার ধারে উদ্ধার বিজেপি যুব মোর্চা কর্মীর ঝুলন্ত দেহ
কলকাতা:

রাজ্যে আজ চলছে দ্বিতীয় দফার লোকসভা নির্বাচন। মূলত উত্তরবঙ্গেই আজ চলছে ভোটগ্রহণ। এরই মধ্যে আজ, বৃহস্পতিবার পুরুলিয়ার আর্শা গ্রামের সেনাবানা এলাকায় রাস্তার ধারেই উদ্ধার হল বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ। ২২ বছর বয়সী ওই ব্যক্তির নাম শিশুপাল সহিস। বিজেপির যুব মোর্চার সদস্য শিশুপালকে রাস্তার ধারে একটি গাছ থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখা যায়। স্থানীয় মানুষ এই ভয়ানক দৃশ্য দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। মৃত্যুর কারণ জানতে পুলিশ তদন্ত শুরু করেছে। এলাকাতেও রয়েছে চাপা উত্তেজনা। 

মমতার ‘বায়োপিকের' বিষয়বস্তু খতিয়ে দেখার দাবি বিজেপির

এই ঘটনার কথা উল্লেখ করে জেলার বিজেপি সভাপতি বিদাসাগর চক্রবর্তী জানান, শিশুপাল দলের সক্রিয় সদস্য ছিলেন এবং এটা হত্যা না কি আত্মহত্যা তা নিয়ে বিশদে তদন্ত করা প্রয়োজন।

এর আগে ৮ এপ্রিল এই রাজ্যেই শিলিগুড়ি জেলায় বিজেপির বুথ অফিসে ৪২ বছর বয়সী এক ব্যক্তির লাশ পাওয়া যায়।

গত মাসে বিজেপি নির্বাচন কমিশনকে অনুরোধ করেছে যাতে, পশ্চিমবঙ্গকে ‘অতি সংবেদনশীল' রাজ্য হিসাবে ঘোষণা করা হয়।

বিজেপি নেতা রবি শঙ্কর প্রসাদ বলেন, “পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচনের সময় প্রায় ১০০ জনকে হত্যার ঘটনা ঘটে। কর্মকর্তারা তো মুখ্যমন্ত্রীর সঙ্গে ধর্নায় বসেন। ক্ষমতাসীন দলের (বিজেপি) জাতীয় সভাপতির হেলিকপ্টারকে রাজ্যে নামার অনুমতি দেওয়া হয় না!” রবি শঙ্করের আরও দাবি, এই সমস্ত ঘটনা মাথায় রেখে এই রাজ্যকে ‘অতি সংবেদনশীল' ঘোষণা করা হোক।

 ‘প্রথম স্ত্রীর নাম কেন এফিডেভিটে নেই?' কাকে ব্যক্তিগত আক্রমণ করলেন মমতা?

১১ এপ্রিল থেকে সারা দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও সাতটি পর্যায়ে লোকসভা নির্বাচন শুরু হয়েছে। নির্বাচন ১৯ মে শেষ হবে। ফলাফল ঘোষণা করা হবে ২৩ মে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.