This Article is From May 03, 2020

রাজ্যের সবুজ জোনে সোমবার খুলছে মদের দোকান

সবুজ জোনগুলিতে দোকান খুললেও সেখানে সামাজিক দূরত্ব বিধি মেনে চলা এবং ক্রেতাদের হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করার জন্য কড়া নির্দেশিকা জারি করেছে রাজ্য

রাজ্যের সবুজ জোনে সোমবার খুলছে মদের দোকান

কমলা জোনগুলিতে মদের দোকান খোলা হবে কিনা, তা এখনও সিদ্ধান্ত হয়নি (প্রতীকি ছবি)

কলকাতা:

তৃতীয় পর্যায়ের লকডাউনে বেশ কিছু ক্ষেত্রে ছাড় দিয়েছে কেন্দ্রীয় সরকার, সেই নিয়ম অনুযায়ী সোমবার থেকে রাজ্যের সবুজ জোনগুলিতে মদের দোকান খোলা হবে বলে জানালেন রাজ্য সরকারের এক আধিকারিক। করোনা ভাইরাসের ছড়িয়ে পড়া রুখতে ২৫ মার্চ দেশজুড়ে লকডাউন জারি করা হয়, ফলে সেদিন থেকেই বন্ধ মদের দোকানগুলি। সূত্রের খবর, লাল জোনগুলিতে মদের দোকান খোলার অনুমতি দেয়নি রাজ্য সরকার, তবে কমলা জোনগুলিতে মদের দোকান খোলা হবে কিনা, তা এখনও সিদ্ধান্ত হয়নি। সরকারের তরফে জানানো হয়েছে, রাজ্যে চারটি লাল, আটটি সবুজ এবং ১১টি কমলা জোন রয়েছে।

সূত্রের খবর, সোমবার বৈঠকে বসবেন রাজ্য সরকারের আধিকারিকরা, সেখানেই ঠিক হবে কমলা জোনগুলিতে মদের দোকান খোলা হবে কিনা। বিভিন্ন ধরণের মদের ব্র্যান্ডের এমআরপির ওপরে ৩০ শতাংশ বিক্রয়কর চাপিয়েছে রাজ্য সরকার।

সবুজ জোনগুলিতে দোকান খুললেও সেখানে সামাজিক দূরত্ব বিধি মেনে চলা এবং ক্রেতাদের হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করার জন্য কড়া নির্দেশিকা জারি করেছে রাজ্য সরকার।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.