This Article is From Nov 03, 2018

বিয়ের ছ'মাসের মধ্যেই ডিভোর্সের মামলা করলেন লালুর ছেলে তেজপ্রতাপ

আজ পাটনা আদালতে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবের বড় ছেলে তেজপ্রতাপ যাদব বিবাহ বিচ্ছেদের মামলা করলেন।

বিয়ের ছ'মাসের মধ্যেই ডিভোর্সের মামলা করলেন লালুর ছেলে তেজপ্রতাপ

চলতি বছরের মে মাসের 12 তারিখ বিয়ে হয় তেজপ্রতাপ-ঐশ্বর্য রাইয়ের।

পাটনা:

আজ পাটনা আদালতে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবের বড় ছেলে তেজপ্রতাপ যাদব বিবাহ বিচ্ছেদের মামলা করলেন। ছ'মাস আগেই অতি ধুমধাম করে তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল বিহারের আরেক প্রাক্তন মুখ্যমন্ত্রীর মেয়ে ঐশ্বর্য রাইয়ের। এই মামলার খবরটি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই ঐশ্বর্য রায় তাঁর বাবা-মা'কে সঙ্গে নিয়ে দেখা করতে যান তেজপ্রতাপের মা রাবরী দেবীর সঙ্গে।

এই মুহূর্তে রাঁচি জেলে থাকা লালুপ্রসাদ যাদবও খবর পেয়ে ছেলেকে জেলে ডেকে পাঠিয়েছেন। আত্মীয়স্বজনরা জানিয়েছেন, তেজপ্রতাপ যাতে বিবাহবিচ্ছেদের মামলাটি প্রত্যাহার করেন, তার জন্য তাঁরা সবরকমভাবে চেষ্টা চালাচ্ছেন। সংবাদসংস্থা পিটিআই জানাচ্ছে, কয়েকদিন আগেই এই পাটনা আদালতেই বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন তেজপ্রতাপ যাদব। কিছু যান্ত্রিক কারণের জন্য তা সেই সময় গ্রহণ করা যায়নি।

লালুর পরিবারের কেউই এই বিষয়টি নিয়ে মুখ না খুললেও তেজপ্রতাপের উকিল যশবন্ত কুমার শর্মা জানিয়েছেন, “খবরটা সত্যি। দুজনের একসঙ্গে খাপ খাচ্ছে না। তেজপ্রতাপের হয়ে আমিই হিন্দু বিবাহ আইনে মামলা রুজু করেছি আদালতে। এই মুহূর্তে এর বেশি আর কিছু বলতে পারব না”।

ছ'মাস আগে তেজপ্রতাপ যাদব ও ঐশ্বর্য রায়ের হাই-প্রোফাইল বিয়েতে অতিথির সংখ্যা ছিল 10,000। আমন্ত্রিত ছিলেন গোটা দেশের বহু বিশিষ্ট ব্যক্তিত্ব।  

.