This Article is From Sep 04, 2018

কুকুরের চিৎকারে ঘুম হচ্ছে না লালুর!

কুকুরের চিৎকারে প্রাক্তন রেলমন্ত্রী লালুপ্রসাদ যাদব রাতে ঘুমতে পারছেন না। দুর্নীতি মামালায় জেলে যাওয়া লালুর বর্তমান ঠিকানা ঝাড়কণ্ডের জেল হাসপাতাল।

কুকুরের চিৎকারে ঘুম হচ্ছে না লালুর!

কুকুরের চিৎকার আর মশার কামড়ে ঘুম উড়েছে একদা বিহারের মুকুটহীন সম্রাটের। (ফাইল)

নিউ দিল্লি:

কুকুরের চিৎকারে প্রাক্তন রেলমন্ত্রী লালুপ্রসাদ যাদব রাতে ঘুমতে পারছেন না। দুর্নীতি মামালায় জেলে যাওয়া লালুর বর্তমান ঠিকানা  ঝাড়খণ্ডের জেল হাসপাতাল। কিন্তু সেখানে  ঘুমতে পারছেন না লালু। কুকুরের চিৎকার আর মশার কামড়ে ঘুম উড়েছে একদা বিহারের মুকুটহীন সম্রাটের।

আর তাই জেল হাসপাতালের অন্য  জায়গায় থাকতে চান তিনি। চিঠি লিখে সেকথাও জানিয়ে দিয়েছেন তিনি। নতুন  করে প্যারোলের মেয়াদ না বাড়ার পর জেলে ফিরতে হয়েছে লালুকে। শরীর ভাল নেই বলে, আছেন জেল হাসপাতালে।

তাঁর চিকিৎসক আরকে শ্রীবাস্তব জানিয়েছেন, লালু নিজের জায়গা বদলাতে চেয়ে চিঠি লিখেছেন। সংশ্লিষ্ট জায়গায় সে কথা আমরা জানিয়েছি। পাশাপাশি যাতে সমস্যা না হয় তার জন্য পুরসভাকে চিঠি লিখে কুকুরগুলিকে সরিয়ে নেওয়ার কথাও বলেছি।  তবে এর  বেশি আর কিছু করা সম্ভব কিনা তা চিকিৎসকের কথা থেকে স্পষ্ট নয়।

বিহারের তিন বারের মুখ্যমন্ত্রী চান তাঁকে হাসপাতালের পেড ওয়ার্ডে  স্থানান্তরিত করা  হোক। তার জন্য যা খরচ হবে তাও দিতে রাজি আরজেডি প্রধান।

লালুর এমন দাবি ঘিরে রাজনৈতিক উত্তাপও  শুরু হয়েছে। শাসক জেডিইউ-র নেতা নীরজ কুমার বলেছেন, এখন আপনি(লালু) মশা আর কুকুরের ভয় পেতে শুরু করেছে।  আর আপনি যখন ক্ষমতায় ছিলেন তখন রাজ্যের মানুষও এমন ভয়ের মধ্যে দিন কাটাতেন।    

.