This Article is From Jun 22, 2020

নবদম্পতিকে নিয়ে নদীতে ডুবে যাচ্ছিল গাড়ি, দেখুন কীভাবে স্থানীয়রা বাঁচালেন

Car Falls into Jharkhand River: নদীর জলে ডুবে যায় সেতুটি এবং জলের তীব্র টানে সদ্যবিবাহিত দম্পতিকে নিয়ে গাড়িটি সেতু থেকে নদীর মধ্যে পড়ে যায়

Jharkhand: ভিডিওতে দেখা যায় কীভাবে গাড়িটিকে ডুবে যাওয়ার হাত থেকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা করছেন কিছু মানুষ

হাইলাইটস

  • "রাখে হরি মারে কে?" ঝাড়খণ্ডের একটি ঘটনায় তেমনই বলছেন স্থানীয় লোকজন
  • বিয়ে করে বউ নিয়ে বাড়ি ফিরতে গিয়ে সেতু থেকে নদীতে ভেসে গেল গাড়ি
  • স্থানীয়দের চেষ্টায় রক্ষা পেলেন নবদম্পতি
পালামু (ঝাড়খণ্ড):

স্থানীয়দের চেষ্টায় গাড়ি সহ নদীতে ডুবে মৃত্যুর হাত থেকে বাঁচলেন নবদম্পতি। ঝাড়খণ্ডের (Jharkhand) পালামু জেলার ওই ঘটনার ভিডিওটি দেখলে আপনার চক্ষু চড়কগাছ হতে বাধ্য। যেভাবে নদীতে পড়া গাড়িটির (Car Falls into Jharkhand River) মধ্যে থেকে ওই সদ্যবিবাহিতদের বাঁচালেন স্থানীয়রা তাতে কোনও প্রশংসাই বোধহয় যথেষ্ট নয়।

আমফানের ত্রাণ বিলিতে অনিয়মের কারণে ৫ বিডিওকে নোটিস দিল রাজ্য সরকার

আসলে রোববার ঝাড়খণ্ডের রাজধানী রাঁচি ও অন্যান্য জেলাগুলিতে নাগাড়ে বৃষ্টি হচ্ছিল ও বাজ পড়ছিল। কিন্তু ওই দুর্যোগ মাথায় নিয়েই গাড়ি করে সদ্য বিয়ে করা বউকে নিয়ে বাড়ি ফিরছিলেন এক যুবক। পিছনে ছিল বরযাত্রীদের গাড়িও। কিন্তু গ্রামে ফেরার পথে পড়ে মালয় নদী। সেই নদীর উপরে থাকা সেতু দিয়ে ধীরেসুস্থেই সামনের দিকে এগোচ্ছিল গাড়িটি। কিন্তু হঠাৎই চরম বিপত্তি। নদীর জলে ডুবে যায় সেতুটি এবং জলের তীব্র টানে সেটি সেতু থেকে নদীর মধ্যে পড়ে যায়।

প্রধানমন্ত্রীর "ভেবেচিন্তে কথা বলা উচিত": লাদাখ কাণ্ড নিয়ে বললেন মনমোহন সিং

তবে ভাগ্য সুপ্রসন্ন থাকায় এযাত্রা প্রাণে বেঁচে যান ওই নবদম্পতি। গাড়িটিকে ওভাবে ভেসে যেতে দেখে স্থানীয় মানুষজন নদীর জলে ঝাঁপ দেন। তারপর অনেক কসরৎ করে ডুবন্ত গাড়িটির ভিতর থেকে বর-কনেকে বের করে আনেন। স্থানীয় যুবকরা যেভাবে ওই দম্পতিকে বাঁচান তার ভিডিওটি দেখলে আপনি হতবাক হয়ে যেতে পারেন। রীতিমতো নাটকীয়ভাবে উদ্ধার করা হয় তাঁদের।

সব দেখেশুনে অবশ্য অনেকেই বলছেন, "রাখে হরি মারে কে?"

.