This Article is From Oct 20, 2019

Kolkata weather update: রবিবারের কলকাতায় নেই বৃষ্টির সম্ভাবনা, জানাল আবহাওয়া দপ্তর

কলকাতায় (Kolkata Weather Update) বৃষ্টি হবে না আজকে, জানাল আবহাওয়া দপ্তর।

Kolkata weather update: রবিবারের কলকাতায় নেই বৃষ্টির সম্ভাবনা, জানাল আবহাওয়া দপ্তর

Kolkata Weather Update: আজ কলকাতায় বৃষ্টির সম্ভাবনা নেই জানাল আবহাওয়া দপ্তর

কলকাতা:

কলকাতায় (Kolkata Weather Update) বৃষ্টির সম্ভাবনা নেই রবিবার, জানাল আবহাওয়া দপ্তর। আজ দিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৪ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৫ ডিগ্রি সেলসিয়াস। যদিও আবহাওয়া দপ্তর জানিয়েছে বৃষ্টি হবে জেলাতে পাশাপাশি আবহাওয়া দফতরের তরফ থেকে জানানো হয়েছে জেলাতে বৃষ্টি হলেও তা হবে সামান্যই। যদিও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে বেশ কিছু জেলায়।

রবিবার কলকাতার (kolkata weather) আকাশ আংশিক মেঘাচ্ছন্ন থাকবে তবে এখনই বৃষ্টির সম্ভাবনা নেই।  যদিও বৃহস্পতি এবং শুক্রবার ভিজেছিল কলকাতা। বিক্ষিপ্ত বৃষ্টি হয়েছিল কলকাতাতে। কখনও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিও হয়েছিল কলকাতার কোনও কোনও অঞ্চলে। তবে রবিবার বৃষ্টিবিহীন কাটবে বলেই জানিয়েছে হাওয়া অফিস ।

রবিবার বেশ কিছু জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, বীরভূম এবং পুরুলিয়াতে আজ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।  আবহাওয়া দফতর জানিয়েছে এই সমস্ত জেলাতে বৃষ্টি হবে, তবে বৃষ্টি হলেও তা হবে বিক্ষিপ্তভাবে। কোথাও কোথাও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা আছে বলেও জানিয়েছে আবহাওয়া দপ্তর। সামনে আলোর উৎসব দীপাবলি, তারপর ভাই ফোঁটা। উৎসবের মরসুমে আবহাওয়ার অবস্থা কেমন থাকবে সেটা যদিও এখনই বলা যাবে না। তবুও এখনই অশনিসংকেতও নেই হাওয়া অফিসের কাছে।

পাশাপাশি জোয়ার-ভাটার খবরও নজর থাকবে সকলের। আজ জোয়ার আসবে দুপুর ১:০২ মিনিটে এবং আবার রাত্রে জোয়ার আসবে ১.০৫ মিনিটে। অন্যদিকে ভাটা হবে বিকেল ৪:৪৪ মিনিটে এবং আবার পরের ভাটা হবে ভোর ৫.১০ মিনিটে।

.