This Article is From Mar 05, 2020

পেশায় উবের চালক! রাগ ভৈরবী গেয়ে কলকাতাকে মজিয়ে দিলেন আরিয়ান সোনি, দেখুন সেই ভিডিও

মাস খানেক আগে তোলা একটি ভিডিও বুধবার ফেসবুকে পোস্ট করেছেন ওই তরুণী। সেই ভিডিওতে দেখে গিয়েছে, ভারতীয় ক্লাসিকাল বন্দিশে বেশ ভালোই গলা মিলিয়েছেন আরিয়ান সোনি নামে ওই ক্যাব চালক। সেই গান শুনে উচ্ছ্বসিত বৃন্দা।

পেশায় উবের চালক! রাগ ভৈরবী গেয়ে কলকাতাকে মজিয়ে দিলেন আরিয়ান সোনি, দেখুন সেই ভিডিও

আরিয়ান সোনির ভিডিও এখন ফেসবুকে ভাইরাল।

কলকাতা:

পেশায় ক্যাব-চালক (Uber Driver)। কিন্তু গানের গলা শুনলে উদাসীনতা কেটে যেতে বাধ্য! এমনই এক প্রতিভার সন্ধান সম্প্রতি শহর কলকাতায় খুঁজে পেলেন বৃন্দা দাশগুপ্তা নামে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক পড়ুয়া । প্রায় মাস খানেক আগে তোলা একটি ভিডিও বুধবার ফেসবুকে পোস্ট করেছেন ওই তরুণী। সেই ভিডিওতে দেখে গিয়েছে, ভারতীয় ক্লাসিকাল বন্দিশে বেশ ভালোই গলা মিলিয়েছেন আরিয়ান সোনি নামে ওই ক্যাব চালক। সেই গান শুনে (Cab Driver's Viral video) উচ্ছ্বসিত বৃন্দা। আশা করি আপনাদেরো ভালো লাগবে। কারণ, পোস্টের প্রায় ২৪ ঘণ্টার মধ্যে আড়াই হাজার লাইক পেয়েছে সেই ভিডিও। পাল্লা দিয়ে বাড়ছে শেয়ার। সেই পোস্টের সঙ্গে ওই তরুণী লিখেছেন, আলতামিরা আর্ট গ্যালারি থেকে বাড়ি যাওয়ার পথে আমি একটা উবের ক্যাব ভাড়া করি। আরিয়ান সোনি নামে একজন আমাকে তুলতে আসেন। গাড়িতে উঠে কথার প্রসঙ্গে আমি গান পছন্দ করি কিনা, জানতে চান আরিয়ান। আমি হেসে সম্মতি জানাই। এরপরেই ওই যুবকের ভিতর থেকে এই রাগ বেরিয়ে এসেছে।যা শুনে আমি উচ্ছ্বসিত।

দিল্লি হিংসায় আক্রান্ত অবসরপ্রাপ্ত জওয়ানের জন্য এল সাহায্য

আপ্নারাও দেখে নিন সেই ভিডিও, লিখেছেন ওই তরুণী:

সেই গান শুনে স্তম্ভিত নেটিজেনরা। "অনবদ্য, অসামান্য" এই ধরণের মন্তব্যে ভোরে গিয়েছে ব্রিন্দার ফেসবুক ওয়াল। অনেক সঙ্গীত বিশারদই পোস্টে মন্তব্য করেছেন। সেই গানকে রাগ ভৈরব আখ্যা দিয়েছেন তাঁরা। রাণাঘাটের রানু মণ্ডলের পর এখন আরিয়ান সোনি গানের জগতের সুপ্ত প্রতিভা। এমন প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া।