This Article is From Dec 31, 2018

তরুণীর ব্যক্তিগত ছবি প্রকাশ্যে আনার ভয় দেখিয়ে ‘ব্ল্যাকমেল’, গ্রেফতার যুবক

ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল  করে দেওয়ার ভয় দেখিয়ে দিল্লির তরুণীকে হেনস্থা করে ধৃত কলকাতার যুবক। কয়েকদিন ধরে কলকাতার বাসিন্দা ওই যুবক তরুণীকে বিরক্ত করছে বলে  অভিযোগ।

তরুণীর ব্যক্তিগত ছবি প্রকাশ্যে আনার ভয় দেখিয়ে ‘ব্ল্যাকমেল’, গ্রেফতার যুবক

একাধিক সূত্র ধরে তদন্ত চালিয়ে  গ্রেফতার করা  হয় অভিযুক্ত যুবককে।

হাইলাইটস

  • দিল্লির তরুণীকে হেনস্থা করে ধৃত কলকাতার যুবক
  • প্রথমে গোটা বিষয়টি নিজের পরিবারকে জানান তরুণী
  • ২৭ ডিসেম্বর গ্রেফতার করার পর তাঁকে দিল্লি নিয়ে আসা হয়
নিউ দিল্লি:

ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল  করে দেওয়ার ভয় দেখিয়ে দিল্লির তরুণীকে হেনস্থা করে ধৃত কলকাতার যুবক। কয়েকদিন ধরে কলকাতার বাসিন্দা ওই যুবক তরুণীকে বিরক্ত করছে বলে  অভিযোগ। ব্যক্তিগত ছবি প্রকাশ করে  দেওয়ার কথা বলে ব্ল্যাকমেল করছিল বলে দাবি ওই তরুণীর। প্রথমে  গোটা বিষয়টি নিজের পরিবারকে জানান  তরুণী। তারপর মহিলাদের সাহায্যের জন্য তৈরি হেল্প লাইন ১৮২-তে  ফোন করেন তিনি। ধীরে ধীরে কমিশনের প্রধান  স্বাতী মালিওয়ালের কাছে পৌঁছয়  বিষয়টি। তরুণী জানান শুধু তিনি নন আরও বেশ কয়েকজনকেও একই ভাবে নির্যাতনের শিকার হতে হচ্ছে।

আজ রাজ্যসভায় পেশ হচ্ছে তিন তালাক বিল, কঠিন পরীক্ষার মুখে সরকার, 10টি তথ্য

এ  পর্যন্ত জানার পুলিশ কর্তাদের সঙ্গে  কথা  বলেন  স্বাতী। এফআইআরও দায়ের হয়। একাধিক সূত্র ধরে তদন্ত চালিয়ে  গ্রেফতার করা  হয় অভিযুক্ত যুবককে। ২৭ ডিসেম্বর গ্রেফতার করার পর তাঁকে দিল্লি নিয়ে  আসা হয়। আদালত যুবককে জামিনও দিয়ে দেয়। কিন্তু তরুণীর দাবি আদালত থেকে জামিন পাওয়ার পর আবারও ব্ল্যাকমেল করার চেষ্টা করে যুবক। এমতাবস্থায়  আবার আদালতের দ্বারস্থ হওয়ার কথা ভাবছেন তরুণী। যুবককে যাতে  জামিন না দেওয়া  হয় তা নিশ্চিত করতেই এমন সিদ্ধান্ত। এ ব্যাপারে তাঁকে মহিলা কমিশন সাহায্য করবে বলেও জানা  গিয়েছে।

.