This Article is From Sep 21, 2018

ইসলামপুরের ঘটনা নিয়ে তৃণমূলকে তীব্র আক্রমণ মহম্মদ সেলিমের

Islampur Clash: রায়গঞ্জের সিপিএম সাংসদ মহম্মদ সেলিম তুমুল আক্রমণ করেন শাসক দল তৃণমূল কংগ্রেসকে

ইসলামপুরের ঘটনা নিয়ে তৃণমূলকে তীব্র আক্রমণ মহম্মদ সেলিমের

Islampur Clash...তৃণমূলকে কড়া আক্রমণ করলেন রায়গঞ্জের সাংসদ মহম্মদ সেলিম।

হাইলাইটস

  • ইসলামপুরের সংঘর্ষের ঘটনায় নিহত হয় 1 জন, আহত অন্তত পনেরো
  • রায়গঞ্জের সিপিএম সাংসদ মহম্মদ সেলিম আক্রমণ করলেন তৃণমূলকে
  • এখন গোটা দেশ জুড়েই বিভেদের রাজনীতি চলছে, বলেন সেলিম
কলকাতা:

গতকাল উত্তর দিনাজপুরের ইসলামপুরের দাড়িভিটা হাইস্কুলে শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে পুলিশ ও ছাত্রদের মধ্যে ঘটা ভয়াবহ সংঘর্ষে নিহত হয় 1 জন (Islampur clash)। আহত হয় অন্তত পনেরো জন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে রায়গঞ্জের সিপিএম সাংসদ মহম্মদ সেলিম তুমুল আক্রমণ করেন শাসক দল তৃণমূল কংগ্রেসকে। তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ভোট লুঠ করার নীতি মেনে চলেন। পঞ্চায়েতগুলো দখল করে নিয়ে এখন ছাত্রদের বিরুদ্ধে আগুন জ্বালাচ্ছেন উনি। কয়েকজন আবার এই সংঘর্ষের ঘটনাটিকে কেন্দ্রবিন্দু করে হিন্দু ও মুসলমানের মধ্যে বিভেদ সৃষ্টি করার খেলায় মত্ত। আমাদের মনে রাখতে হবে, এরা সকলেই অশুভ শক্তি। এবং, সকলেই মেতে উঠেছে একই বিভেদের খেলায়”।

ছাত্র-পুলিশ সংঘর্ষে ইসলামপুরে মৃত এক, তৃণমূল দায়ী করল বিজেপিকে

তিনি আরও বলেন, “এর আগেও স্কুল, পড়ুয়া এবং শিক্ষকরা ছিলেন। কিন্তু এখন সাম্প্রদায়িকতা ও ভেদাভেদের রাজনীতির অন্যতম হাতিয়ার করে তুলে ধরা হচ্ছে পড়ুয়া ও শিক্ষকদের। এই ধরনের দুর্ভাগ্যজনক ও অপ্রীতিকর রাজনীতিতেই ছেয়ে গিয়েছে আমাদের দেশ”।

এই ঘটনা নিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, “এই ঘটনার সঙ্গে যে আরএসএসের যোগ আছে, সেই ব্যাপারে আমরা নিশ্চিত। ওরা মৃত্যুর রাজনীতি করে। হানাহানির রাজনীতি করে। দাঙ্গা ও বিভেদসৃষ্টির রাজনীতি করে। এই ধরনের রাজনীতির চরম বিরোধিতা করি আমরা। এর বিরুদ্ধে আমাদের লড়াই জারি থাকবে”।

প্রসঙ্গত, আজ ইসলামপুরে 12 ঘন্টার বনধের ডাক দিয়েছে বিজেপি।

.