This Article is From May 27, 2018

কার্ত্তিক এবং ক্যাটরিনা আজ আইপিএল ক্লোসিং সেরিমনিতে পারফর্ম করবেন

আইপিএল 2018: জ্যাকলিন ফারনান্দেজও আজ আইপিএল ক্লোসিং সেরিমনিতে পারফর্ম করবেন

কার্ত্তিক এবং ক্যাটরিনা আজ আইপিএল ক্লোসিং সেরিমনিতে পারফর্ম করবেন

ক্যাটরিনা কাইফ আগেও আইপিএলে পারফর্ম করেছেন (Image courtesy: katrinakaif)

হাইলাইটস

  • ক্যাটরিনা টাইগার জিন্দা হ্যায়-এর গানে পারফর্ম করবেন
  • সোনু কি টিট্টু কি সুইটি-র গানে কার্ত্তিক পারফর্ম করবেন
  • কৃতি সেনন ও আজ উপস্থিত থাকবেন
নিউ দিল্লী: চেন্নাই সুপার কিংস এবং সানরাইজারস হায়দ্রাবাদ দলের মধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ আজ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সম্পন্ন হবে। অন্যান্য প্রতি বছরের মতোই এবছরেও আইপিএলে তারকাদের মেলা দেখা যাবে। ক্যাটরিনা কাইফ, কার্ত্তিক আরিয়ান এবং জ্যাকলিন ফারনান্দিজ আজ শেষ দিনের অনুষ্ঠানে পারফর্ম করবেন। সলমান খান এবং তাঁর আসন্ন সিনেমা রেস 3 এর সদস্যরা সদলবলে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এছাড়াও উপস্থিত থাকবেন রণবীর কাপুর। ক্যাটরিনা, কার্ত্তিক এবং জ্যাকলিন তাঁদের সিনেমার গানের সঙ্গে পারফর্ম করবেন বলেও জানা গেছে।

“তাঁরা প্রত্যেকে আলাদা আলদা পারফর্ম করবেন। কার্ত্তিক আরিয়ান বম ডিগি ডিগি এবং সোনু কি টিট্টু কি সুইটি সিনেমার দিল চোরি গানে পারফর্ম করবেন। ক্যাটরিনা তাঁর টাইগার জিন্দা হ্যায় (2017) সিনেমার গানের সঙ্গে পারফর্ম করবেন। সমস্ত গান এখনও ফাইনাল না হলেও ক্যাটরিনা অবশ্যই স্ব্যাগ সে স্বাগাত গানে পারফর্ম করবেন”, এক সূত্র মিড-ডে কে জানিয়েছিল। এছাড়া, প্রত্যেকে 10 মিনিট করে পারফর্ম করবেন বলে জানা গেছে।

ক্যাটরিনা 2016 সালের আইপিএল ওপেনিং সেরিমনিতে পারফর্ম করেছিলেন। গতবছর কোচিতে আইএসএল ওপেনিং সেরিমনিতে তিনি এবং সলমান খান জবরদস্ত পারফর্ম করেছিলেন।

এছাড়াও, কৃতি সেনন এ বারে আইপিএল ক্লোসিং সেরিমনিতে অংশগ্রহণ করবেন। শনিবার তিনি ইনস্টাগ্রামে রিহারসালের একটা ছবি পোস্ট করেছিলেন। তিনি গতবছর আইপিএল ওপেনিং সেরিমনিতে পারফর্ম করেছিলেন।
 
 

#IPLRehearsals

A post shared by Kriti (@kritisanon) on



 করিনা কাপুর এবং সোনম কাপুর পরবর্তীকালে এই শো-তে অংশগ্রহণ করবেন। সোনম এবং করিনা ভিরে দি ওয়েডিং সিনেমার প্রোমোশন করবেন এবং রণবীর আইপিএলে সঞ্জু-র প্রোমোশন করবেন।  
 
.