প্রধানমন্ত্রী ও অমিত শাহকে নিয়ে বিতর্কিত পোস্ট, সাসপেন্ড হর্দ কৌরের ট্যুইটার অ্যাকাউন্ট

ভিডিওতে, হর্দ কৌরকে, খালিস্তান সমর্থকদের সঙ্গে প্রধানমন্ত্রী মোদি এবং অমিত শাহের উদ্দেশ্যে আপত্তিজনক ভাষা ব্যবহার করতে দেখা যায়।

প্রধানমন্ত্রী ও অমিত শাহকে নিয়ে বিতর্কিত পোস্ট, সাসপেন্ড হর্দ কৌরের ট্যুইটার অ্যাকাউন্ট

যোগী আদিত্যনাথ এবং আরএসএসকে নিয়ে বিতর্কিত পোস্ট করায় হর্দ কৌরের বিরুদ্ধে জুনে রাষ্ট্রদ্রোহের মামলা করা হয়

নয়া দিল্লি:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্য করে একটি ভিডিও পোস্ট করায় এবার র‌্যাপার হর্দ কৌরের (Hard Kaur) ট্যুইটার অ্যাকাউন্ট (Hard Kaur Twitter) সাসপেন্ড করা হল। ওই ভিডিওতে, হর্দ কৌরকে, খালিস্তানের সমর্থকদের সঙ্গে প্রধানমন্ত্রী মোদি এবং অমিত শাহের উদ্দেশ্যে আপত্তিজনক ভাষা ব্যবহার করে তাঁদের তীব্র নিন্দা করতে দেখা যায়। কোনও রাজনীতিবিদকে নিয়ে এই ধরণের আপত্তিকর ভাষা ব্যবহার করে বিদ্রূপ করার এই প্রবণতা নতুন নয় ওই সঙ্গীত শিল্পীর কাছে। চলতি বছরের জুনেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং আরএসএস প্রধান মোহন ভাগবতকে নিয়ে বিতর্কিত পোস্ট (Hard Kaur Tweet) করায় হর্দ কৌরের (Hard Kaur) বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা রুজু করা হয়।

ছিলেন শশী, হলেন শেক্সপিয়র! টুইটারে ভাইরাল শশী থারুরের নতুন পোস্ট

আরএসএস প্রধান মোহন ভাগবতের একটি ছবি দিয়ে তাঁকে (Hard Kaur) উদ্দেশ্য করে তিনি বিতর্কিত মন্তব্য (Hard Kaur Tweet) করেন যে, "ইতিহাসে মহাত্মা গান্ধি এবং মহাবীর ব্রাহ্মণ্য বর্ণবাদী ব্যবস্থার বিরুদ্ধে লড়াই করেছিলেন। আপনি জাতীয়তাবাদী নন।"

এর একদিন পরেই, তিনি যোগী আদিত্যনাথের বিরুদ্ধেও আপত্তিকর মন্তব্য পোস্ট (Hard Kaur Tweet) করেন।

যোগী আদিত্যনাথ, আরএসএসের বিরুদ্ধে কু-মন্তব্য করে কোপে পড়লেন হার্ড কৌর!

তাঁর (Hard Kaur) বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি (আইপিসি) এবং তথ্য প্রযুক্তি আইন (আইটি) আইনের বিভিন্ন ধারায় একটি এফআইআর দায়ের করা হয়েছে।

হর্দ কৌর (Hard Kaur) '' ওকে জানু '', '' পাতিয়ালা হাউস '' এবং '' আগলি অর পাগলি '' এর মতো সিনেমায় কাজ করেছেন।

More News