This Article is From Dec 25, 2019

গভীর রাতে এটিএমে হানা! চুরি গেল প্রায় সাড়ে আট লক্ষ টাকা

দুষ্কৃতীরা এটিএম কাউন্টারে ঢুকে পড়ে সিসিটিভি ক্যামেরায় এক ধরনের কালো তরল স্প্রে করে দেয়। ওই তরলের প্রভাবে সিসিটিভি অকেজো হয়ে পড়ে।

গভীর রাতে এটিএমে হানা! চুরি গেল প্রায় সাড়ে আট লক্ষ টাকা

গভীর রাতে এটিএম কাউন্টারে হানা দেয় অপরাধীরা। (প্রতীকী)

হাইলাইটস

  • এটিএম লুঠ করে ৮ লক্ষ ৩৪ হাজার টাকা লুঠ করে পালায় দুষ্কৃতীরা
  • পুলিশ তদন্ত শুরু করেছে
  • রাত প্রায় তিনটের সময় হানা দেয় দুষ্কৃতীরা
জয়পুর:

মঙ্গলবার গভীর রাতে রাজস্থানের (Rajasthan) ধৌলপুরের অন্তর্গত নিহালগঞ্জ থানা এলাকায় ভারতের সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার মূল শাখার এটিএম (ATM) ছিনতাই করে আট লক্ষ টাকা লুঠ করল অজ্ঞাত দুষ্কৃতীরা। বুধবার সকালে এই ঘটনা সম্পর্কে জানতে পারে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। নিহালগঞ্জ থানায় এই নিয়ে এক অভিযোগ দায়ের করা হয়েছে ব্যাঙ্কের তরফে। পুলিশ জানিয়েছে, শহরের আরএসি লাইন এলাকায় সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার মূল শাখার বাইরে অবস্থিত এটিএম কেটে ৮ লক্ষ ৩৪ হাজার টাকা লুঠ করে পালায় দুষ্কৃতীরা।

অতিরিক্ত পুলিশ সুপার রাজেন্দ্র ভার্মা জানিয়েছেন, সিসিটিভিতে ধরা পড়া দুষ্কৃতীদের চেহারার ভিত্তিতে ধৌলপুর ও আশপাশের এলাকায় তল্লাশি করা হচ্ছে। বিভাগীয় কর্মকর্তা (সিটি) দেবী সহায় মীনা জানান, এ বিষয়ে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সহকারী ব্যবস্থাপক হেমন্ত মীনা পুলিশকে সম্পূর্ণ তথ্য দিয়েছেন।

Viral Video: চিড়িয়াখানায় ছবি তুলছিল শিশু, আচমকা হামলা বাঘের.... তারপর!

তিনি জানান, সিসিটিভি দেখে জানা যাচ্ছে, রাত ২.৫২ মিনিটে এটিএমে হাজির হয়ে কাজ সারে দুষ্কৃতীরা। তারা এটিএম কাউন্টারে ঢুকে পড়ে সিসিটিভি ক্যামেরায় এক ধরনের কালো তরল স্প্রে করে দেয়। ওই তরলের প্রভাবে সিসিটিভি অকেজো হয়ে পড়ে।

কালকা-সিমলা রুটে ভিস্তাডোম ট্রেন, ৭ কোচের কাচের কামরায় ফুরফুরে মেজাজ!

দুষ্কৃতীরা সব মিলিয়ে ৮ লক্ষ ৩৪ হাজার টাকা নিয়ে পালিয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.