This Article is From Oct 24, 2019

হরিয়ানার প্রাথমিক ভোট গণনায় পিছিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী ববিতা ফোগত

Haryana Election Result 2019: দাদরি হরিয়ানার এমন একটি কেন্দ্র যেখানের ভোট প্রচারে আসেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

হরিয়ানার প্রাথমিক ভোট গণনায় পিছিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী ববিতা ফোগত

Haryana Election Result: এই প্রথম রাজনীতিতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ববিতা ফোগত

চরখি দাদরি, হরিয়ানা:

মহারাষ্ট্রের পাশাপাশি হরিয়ানা বিধানসভার ভোটগণনাও চলছে আজ (বৃহস্পতিবার)। প্রাথমিক প্রবণতা অনুযায়ী হরিয়ানা বিধানসভার ভোটগণনায় (Haryana Election Result) অনেকটাই পিছিয়ে রয়েছেন ভারতীয় মহিলা কুস্তিগির তথা বিজেপি প্রার্থী ববিতা ফোগত (Babita Phogat)। অথচ বৃহস্পতিবার সকালেও ববিতা বলেন যে  দাদরি বিধানসভা কেন্দ্র থেকে নিজের জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি। "আমরা অলিম্পিকে চার বছর ধরে পদক জয়ের জন্য প্রস্তুতি নিই। আজ ঠিক সেইভাবেই আমি এই নির্বাচনী ফলাফলের (Haryana Election Result 2019) জন্য অপেক্ষা করছি।  এখানকার মানুষ আমাকে ভালবাসা এবং সমর্থন জানিয়েছেন, এটাই আমার শক্তি, এবং যা আমাকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে I আমার মানুষের প্রতি এবং আমার নিজের প্রতি যথেষ্ট আস্থা রয়েছে। আমি জানি যে এখানকার মানুষজন তাঁদের মেয়েকে আশীর্বাদ করবেন", সংবাদসংস্থা এএনআইকে বলেন বিজেপি প্রার্থী ববিতা ফোগত।

কীভাবে দিদি গীতা ফোগতকে চমকে দিলেন হরিয়ানার বিজেপি প্রার্থী ববিতা ফোগত?

এটিই ববিতা ফোগতের প্রথম রাজনৈতিক লড়াই। তিনি যথেষ্ট লড়াকু মানসিকতার মানুষ তা আমরা প্রমাণ পেয়েছি তাঁর দিদি গীতা ফোগতের সঙ্গে বলিউডের ব্লকবাস্টার ছবি "দঙ্গল"-এ। ওই দুই কন্যার বাস্তব জীবন থেকেই তৈরি হয় ওই ছবিটি, যাতে দেখা গেছে ববিতা ফোগত এবং গীতা ফোগত, দুজনেরই হার না মানা মনোভাব রয়েছে।

২৯ বছর বয়সী বিজেপি প্রার্থী ববিতা ফোগট জননায়ক জনতা পার্টির (জেজেপি) প্রার্থী সৎপাল সাংওয়ান এবং কংগ্রেস প্রার্থী নৃপেন্দ্র সিং সাংওয়ানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মহারাষ্ট্রে বিজেপি-শিবসেনা জোটের বড় লিড, হরিয়ানাতেও এগিয়ে বিজেপি:১০টি তথ্য

 দাদরি হরিয়ানার এমন একটি কেন্দ্র যেখানের ভোট প্রচারে আসেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

২১  অক্টোবরে হরিয়ানার ৯০ টি আসনের জন্য ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

.