This Article is From Mar 06, 2020

লন্ডনের বৃষ্টিতে এক ছাতায় হ্যারি, মেগান! টুইটারে ভাইরাল ছবি

ছবিতে দেখা গিয়েছে দম্পতি হাতে ছাতা ধরে একে অপরের দিকে তাকিয়ে হাসছেন। ছবিটি জয় করেছে ইন্টারনেট। টুইটারে ফ্যানরা লাইক করার পাশাপাশি রিটুইটও করেছেন সেটি।

লন্ডনের বৃষ্টিতে এক ছাতায় হ্যারি, মেগান! টুইটারে ভাইরাল ছবি

ছবিতে দেখা গিয়েছে দম্পতি হাতে ছাতা ধরে একে অপরের দিকে তাকিয়ে হাসছেন।

হাইলাইটস

  • দম্পতি হাতে ছাতা ধরে একে অপরের দিকে তাকিয়ে হাসতে দেখা যায় দু’জনকে
  • বহু মানুষ পছন্দ করেছেন ছবিটি
  • টুইটারে ফ্যানরা লাইক করার পাশাপাশি রিটুইটও করেছেন সেটি

ব্রিটেনের যুবরাজ হ্যারি (Harry) ও তাঁর স্ত্রী মেগানকে (Meghan) দেখা গেল লন্ডনের (London) বৃষ্টিতে একসঙ্গে পথ হাঁটতে। গত জানুয়ারিতে তাঁরা ঘোষণা করেছিলেন সাসেক্সের ডিউক ও ডাচেস ব্রিটিশ রাজ পরিবারের প্রতিনিধিত্ব আর করবেন না। এবার তাঁরা ব্রিটেন ও উত্তর আমেরিকার মধ্যে নিজেদের সময় ভাগ করে নেবেন। সেই ঘোষণার পরে অবশেষে তাঁদের দেখা গেল। দু'জনে বৃষ্টির মধ্যে গাড়ি থেকে নেমে একই ছাতার তলায় আশ্রয় নিয়ে এগিয়ে যাচ্ছেন, ভিডিওয় দেখা গিয়েছে এমনটাই। মেগানের পরনে ছিল ভিক্টোরিয়া বেকহ্যামের তৈরি পোশাক। এদিকে হ্যারির পরনে ছিল স্যুট।

ছবিতে দেখা গিয়েছে দম্পতি হাতে ছাতা ধরে একে অপরের দিকে তাকিয়ে হাসছেন। ছবিটি জয় করেছে ইন্টারনেট। টুইটারে ফ্যানরা লাইক করার পাশাপাশি রিটুইটও করেছেন সেটি। তাঁদের এর আগের ছবির সঙ্গে শুরু হয়েছে তুলনা। প্রসঙ্গত, এর আগেও তাঁদের ছাতা হাতে একসঙ্গে দেখা গিয়েছে।

আগামী সপ্তাহে, হ্যারি ও মেগান জানিয়েছিলেন, এটাই এখানে তাঁদের শেষ সরকারি উপস্থিতি। ৯৩ বছরের রানি, হ্যারির বাবা ও যুবরাজ চার্লস এবং তাঁর ভাই উইলিয়াম উপস্থিত ছিলেন লন্ডন ওয়েস্টমিনস্টার অ্যাবেতে কমনওয়েলথ সার্ভিসের বার্ষিক অধিবেশনে।

ব্রিটিশ সংবাদপত্র জানিয়েছে, রানির মন খারাপ। হ্যারি ও মেগানের পুত্র আর্চিকে তিনি নিয়মিত দেখতে পাচ্ছেন না বলে। আর্চি রয়েছে কানাডায়। সেই তাঁর প্রপৌত্র। 

Click for more trending news


.