This Article is From Sep 23, 2018

Happy Daughter's Day- রূপকথার মতো প্রাক বিবাহ অনুষ্ঠানে মুকেশ আম্বানির কন্যা ইশা আম্বানি

Happy Daughter's Day 2018: ভারতের কোটিপতি মুকেশ আম্বানির মেয়ে ইশার সঙ্গে আনন্দ পরিমলের বাগদান পর্বের নানা ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে শেয়ার হচ্ছে।

Happy Daughter's Day- রূপকথার মতো প্রাক বিবাহ অনুষ্ঠানে মুকেশ আম্বানির কন্যা ইশা আম্বানি

Happy Daughter's Day 2018: প্রেমিক আনন্দ পরিমলের কাছে হাত ধরে মেয়েকে পৌঁছে দিচ্ছেন মুকেশ আম্বানি

নিউ দিল্লি:

রূপকথার বিয়ে তো একেই বলে, তবে বিয়ে নয় প্রাক বিয়ে পর্বেই এমন চমক দেখাতে পারেন একমাত্র কোটিপতি পিতাই। ভারতের কোটিপতি মুকেশ আম্বানির মেয়ে ইশার সঙ্গে আনন্দ পরিমলের বাগদান পর্বের নানা ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে শেয়ার হচ্ছে। উত্তর ইতালির লেক কমোতে অত্যাশ্চর্য সুন্দর লেক, পিছনে পাহাড়-রূপকথার গল্পের মতো বিয়ের জন্য আর কি চাই!

একটি সংক্ষিপ্ত ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে মেয়ে ইশার হাত ধরে বাবা মুকেশ আম্বানি হেঁটে আসছেন আনন্দের দিকে। ইশা ও মুকেশের পিছনে হাত ধরে আসছেন আকাশ ও শ্লোকা মেহতা, ইশার যমজ দাদা আকাশের সঙ্গে কদিন আগেই এনগেজমেন্ট হয় শ্লোকা মেহেতার। আকাশ ও শ্লোকার পেছনে সবচেয়ে কম বয়সী অম্বানি অর্থাৎ অনন্ত আম্বানিকে দেখা যায়।

অতিথিদের দিকে হাত নাড়তে নাড়তে আসেন মুকেশ আম্বানি আর ইশা। আনন্দ পরিমল এরপর আসেন ইশার হাত ধরে লন দিয়ে হেঁটে আসেন। মাতা নীতা আম্বানিকে দেখা যায় হ্রদের ধারে দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন।

সোশ্যাল মিডিয়াতে আরেকটি ছবিতে দেখা যাচ্ছে দেখায় বাবা-মেয়ে দু’জন ব্যালকনিতে একসঙ্গে দাঁড়িয়ে আছেন। মে মাসে মুম্বাইযতে আম্বানিদের আয়োজিত ইশার প্রাক-বাগদান অনুষ্ঠানে রাজি সিনেমার গানে ‘দিলবারো’তে মেয়ের সঙ্গে নাচ করেছিলেন মুকেশ আম্বানি।

 

বাবা ও মেয়ের ছবি ও ভিডিওগুলি রবিবার অনলাইনে বেশ ভাইরাল হয়, রবিবার ছিল  Daughter's Day.

sce65bhs

ইশা আম্বানির বাগদানের তিন দিন ব্যাপী উদযাপনের জন্য বলিউডের বেশ কয়েকজন সেলিব্রিটিও উপস্থিত হন ইতালিতে। অতিথি তালিকায় ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, করণ জোহর, মণীশ মালহোত্রা, অনিল কাপুর, সোনম কাপুর ও তাঁর স্বামী আনন্দ আহুজা ও জাহ্নবী কাপুর।

 

পরিমল গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান অজয় পরিমলের ছেলে আনন্দ ফার্মাসিউটিক্যালস থেকে আর্থিক সেবা এবং রিয়েল এস্টেট ফাইন্যান্স সামলান।

.