This Article is From Jun 13, 2020

শুভ জন্মদিন দিশা পাটানি! বান্ধবীর জন্মদিনে বিশেষ পোস্ট টাইগারের, টাইগারের মায়েরও

দিশা পাটানির জন্মদিনকে বিশেষ করে তুলেছেন টাইগার শ্রফের মা আয়েশা শ্রফও। বার্থডে গার্লের একটি মিষ্টি ছবি শেয়ার করে টাইগারের মা লিখেছেন: “শুভ জন্মদিন, দিশু!”

শুভ জন্মদিন দিশা পাটানি! বান্ধবীর জন্মদিনে বিশেষ পোস্ট টাইগারের, টাইগারের মায়েরও

মুম্বইয়ে বাস্তিয়ান রেস্তোরাঁর সামনে টাইগার-দিশা

হাইলাইটস

  • শুভ জন্মদিন, রকস্টার”। লিখেছেন টাইগার
  • “ধন্যবাদ সুপারস্টার”, টাইগারের পোস্টে কমেন্ট করেছেন দিশা!
  • টাইগারের মা লিখেছেন: “শুভ জন্মদিন, দিশু!”
নয়াদিল্লি:

প্রেমিকার জন্মদিনে প্রেমিকের উষ্ণ অভিনন্দনের চেয়ে বড় কীই বা হতে পারে! অভিনেত্রী দিশা পাটানির জন্মদিনের উদযাপনও শুরু হল টাইগার শ্রফের শুভেচ্ছাবার্তা দিয়েই। টাইগার একটি রেস্তোরাঁ থেকে দিশার বেরনোর মিষ্টি ভিডিও শেয়ার করেছেন। টাইগার আসলে বলতে চেয়েছেন, ওয়াফলস এবং প্যানকেক খাওয়ার পরে দিশা যে ধরণের মুডে থাকেন। “তিনটি ওয়াফল এবং প্যানকেক খাওয়ার পরে! শুভ জন্মদিন, রকস্টার”। “ধন্যবাদ সুপারস্টার”, টাইগারের পোস্টে কমেন্ট করেছেন দিশা! টাইগার শ্রফের বোন কৃষ্ণাকে প্রায়ই দিশার সঙ্গে আড্ডা দিতে দেখা যায়। দিশা এবং টাইগারের এই ইনস্টাগ্রাম কথোপকথনকে “কিউটেস্ট এভার” বলেও মন্তব্য করেছেন তিনি।

haadesl8

অন্যদিকে, দিশা পাটানির জন্মদিনকে বিশেষ করে তুলেছেন টাইগার শ্রফের মা আয়েশা শ্রফও। বার্থডে গার্লের একটি মিষ্টি ছবি শেয়ার করে টাইগারের মা লিখেছেন: “শুভ জন্মদিন, দিশু!” দিশাও লাল হৃদয়ের ইমোজি দিয়ে এই মন্তব্যের প্রতিক্রিয়ায় লিখেছেন: “আন্টি তোমাকে অনেক ধন্যবাদ।"

Happiest birthday deeeeeshu!!! @dishapatani

A post shared by Ayesha Shroff (@ayeshashroff) on

এই মাসের শুরুতে, দিশাও ইনস্টাগ্রামে আয়েশা শ্রফকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন:

obhmirj

দিশা পাটানির ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট।

দিশা পাটানি এবং টাইগার শ্রফ খুব কমই একসঙ্গে নিজেদের ছবি শেয়ার করেন। কিন্তু নিজস্ব সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য প্রায়শই ট্রেন্ড লিস্টে থাকেন তাঁরা। এই যুগলের প্রেমের গুজব বলিউডে হট টপিক। মিউজিক ভিডিও বেফিকরায় প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তাঁরা। পরে ২০১৮ সালে বাঘি ২ সিনেমায় একসঙ্গে দেখা যায় এই জুটিকে। দিশা অবশ্য টাইগারের সঙ্গে বাঘি ৩ সিনেমার গান ‘ডু ইউ লাভ মি'তেও অভিনয় করেছেন। দিশাকে পরবর্তীতে সলমান খানের ‘রাধে' সিনেমায় দেখা যাবে, লকডাউনের জেরে বন্ধ রয়েছে এই সিনেমার শ্যুটিং।

শুভ জন্মদিন, দিশা পাটানি!

.