"নিখোঁজ" গৌতম গম্ভীর! পোস্টারে ছয়লাপ রাজধানী

তিনি "নিখোঁজ", ছবি সহ রবিবার পোস্টারে ছয়লা্প রাজধানী। এভাবেই বিজেপি সাংসদ (Bharatiya Janata Party) ছড়িয়ে পড়ল শহরময়।

নিখোঁজ গৌতম গম্ভীর!

নয়াদিল্লি:

দিল্লি দূষণ (pollution) নিয়ে ডাকা বৈঠকে অনুপস্থিত তিনি। ক্ষুব্ধ বিজেপি সরকার তথা রাজনৈতিক মহল সমালোচনায় মুখর তাঁকে নিয়ে। তারপরেই অভিনব প্রতিবাদ। তিনি "নিখোঁজ", ছবি সহ রবিবার পোস্টারে ছয়লাপ রাজধানী। এভাবেই বিজেপি সাংসদ (Bharatiya Janata Party) গৌতম গম্ভীরের (Gautam Gambhir) অনুপস্থিতির প্রতিবাদ খবর ছড়িয়ে পড়ল শহরময়।

সর্বদল বৈঠকে অর্থনীতি, কাশ্মীরে আটক করে রেখার বিষয় তুলল বিরোধীরা

পোস্টারের ভাষাও যথেষ্ট ব্যঙ্গাত্মক। ইনি "নিখোঁজ। কেউ কি একে দেখেছেন? তাঁকে শেষবার ইন্দোরে 'জিলিপি' খেতে দেখা গিয়েছিল। দিল্লি তাকে খুঁজছেন"---ঠিক এই ভাষায় পোস্টার লিখে ছড়িয়ে দেওয়া হয় গোটা শহরে। বৈঠকে তিনি অনুপস্থিত থাকলেও একই দিনে তাঁর জিলিপি খাওয়ার পোস্টার দেখা গেছে সোস্যালে। খবর, তাতেই ক্ষুব্ধ দলের এই পদক্ষেপ।

আরও জানা গেছে, ছুটির দিনে দিল্লি দূষণ কীভাবে কমানো যায় তাই নিয়ে ডাকা আলোচনার সভায় ২৮ সদস্যের সংসদীয় প্যানেলের মাত্র চারজন সাংসদ নাকি রবিবার অংশ নিয়েছিলেন। আইনজীবি এবং আমলারা অনুপস্থিত থাকায় শেষ পর্যন্ত ভেস্তে যায় আলোচনা সভা। রাজধানীর দূষণ সমস্যা যখন সাধারণ থেকে সেলেব--- সবাই কপালে ভাঁজ ফেলছে তখন গম্ভীরের আলোচনা সভায় যোগ না দেওয়াকে ভালো চোখে দেখেনি আম আদমি পার্টি। দলের পক্ষ থেকে জানানো হয়েছে ইতিমধ্যেই, দিল্লি পূর্ব সাংসদ যদি তাঁর শহরের সমস্যার কথা না ভেবে জিলিপি খেতে ব্যস্ত থাকেন তাহলে অবিলম্বে তাঁর পদত্যাগ করা উচিত।

মার্চের মধ্যে বিক্রি হবে এয়ার ইন্ডিয়া ও ভারত পেট্রোলিয়াম: নির্মলা সীতারামন

অন্যদিকে, সাংসদের এক ঘনিষ্ঠের মতে, লোকসভায় গম্ভীরের জয় মেনে নিতে পারেনি কেজরিওয়াল সরকার। তাই এভাবে হাতে বানানো পোস্টার শহরে ছড়িয়ে অপমান করে প্রতিশোধ নেওয়া হল। পাশাপাশি গৌরব অরোরা জানিয়েছেন, গত বুধবার পর্যন্ত গম্ভীর তাঁর নির্বাচনী এলাকাযর উন্নতি প্রকল্প নিয়ে ব্যস্ত ছিলেন। তিনি দিল্লি পূর্ব পুরসভার (ইডিএমসি) দুটি বিদ্যালয়ের উদ্বোধন করেন। এবং সমস্ত কাজ মিটিয়েই গম্ভীর শহরের বাইরে পা রাখেন।

Listen to the latest songs, only on JioSaavn.com