অটল বিহারী বাজপেয়ীর শারীরিক অবস্থা সংকটজনক

প্রাক্তন  প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর শারিরীক অবস্থার অবনতি

 Share
EMAIL
PRINT
COMMENTS

বুধবার সন্ধ্যায় হাসপাতালে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. গত 24 ঘণ্টার মধ্যে বাজপেয়ীর শারীরিক পরিস্থিতি খারাপ হতে শুরু করেছে
  2. সন্ধ্যায় হাসপাতালে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  3. গত ন'সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি বাজপেয়ী

প্রাক্তন  প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর শারিরীক অবস্থার অবনতি হল। গত ন’  সপ্তাহ ধতে দিল্লির এইএমএস হাসপাতালেব ভর্তি রয়েছেন  অটল। চিকিৎসক রণদীপ গুলেরিয়া সহ আরও কয়েকজন চিকিৎসক প্রাক্তন প্রধানমন্ত্রীর চিকিৎসা করছেন।  হাসপাতাল সূত্রে বলা হয়েছে  গত 24 ঘণ্টার মধ্যে তাঁর শারীরিক পরিস্থিতি খারাপ হতে শুরু করেছে। প্রকাশিত বুলেটিনে জানানো হয়েছে  আপাতত লাইভ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছ প্রাক্তন প্রধানমন্ত্রীকে। 93টি বসন্ত পার করা অটল বিহরী ছিলেন দেশের দশম প্রধানমন্ত্রী।  এখনও পর্যন্ত বাজপেয়ী দেশের একমাত্র অ-কংগ্রেসি প্রধানমন্ত্রী যিনি নিজের মেয়াদ সম্পূর্ণ করেছেন।    

 শারীরিক পরিস্থিতির অবনতি হয়েছে শুনে বুধবার সন্ধ্যায় হাসপাতালে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোয়া সাতটা নাগাদ সেখানে পৌঁছন মোদী। ছিলেন প্রায়  50 মিনিট।  এর আগে আরও তিন বার হাসপাতালে এসেছেন প্রধানমন্ত্রী। এদিন মোদী ছাড়া রেলমন্ত্রী পীযুষ গোয়েল, বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানিও হাসপাতালে যান। প্রধানমন্ত্রী চলে আসার বেশ কিছুটা বাদে হাসপাতালের তরফে এই বিবৃতি প্রকাশ করা হয় ।

দেখে নিনি হাসপাতালের সেই বিবৃতি  :

oerker6


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................